আবারো রিয়ালের জয়ে উজ্জ্বল বেল-অ্যাসেনসিও

আবারো রিয়ালের জয়ে উজ্জ্বল বেল-অ্যাসেনসিও

প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে টানা দ্বিতীয় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ইতালিয়ান ক্লাব রোমাকে ২-১ গোলে হারিয়েছে জুলেন লোপতেগুইয়ের দল।

যুক্তরাষ্ট্রের নিউজার্সির মেটলাইফ স্টেডিয়ামে মঙ্গলবার রিয়ালের জয়ে একটি করে গোল করেছেন গ্যারেথ বেল ও মার্কো অ্যাসেনসিও।

আগের ম্যাচে আরেক ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের বিপক্ষে রিয়ালের ৩-১ গোলে জয়ের ম্যাচেও দলের তিনটি গোলই করেছিলেন এই দুজন, অ্যাসেনসিও দুটি, বেল একটি।

এদিন ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় রিয়াল। বেলের দারুণ এক পাস থেকে বল জালে পাঠান স্প্যানিশ উইঙ্গার অ্যাসেনসিও।

ব্যবধান দ্বিগুণ হতেও বেশি সময় লাগেনি রিয়ালের। ১৫ মিনিটে দ্বিতীয় গোলটা করেন বেল। দানি কারবাহালের লম্বা করে বাড়ানো পাস পেয়ে এক ডিফেন্ডারকে কাটিয়ে বল জালে জড়িয়ে দেন ওয়েলস তারকা।

প্রথমার্ধে আরো গোল পেতে পারত রিয়াল। কিন্তু করিম বেনজেমা ও অ্যাসেনসিও সুযোগ নষ্ট করেন। বেশ কিছু সুযোগ পেয়েছিল রোমাও। এর মধ্যে এডেন জেকোর দূর পাল্লার একটি শট ঠেকান রিয়াল গোলরক্ষক কেইলর নাভাস।

দ্বিতীয়ার্ধে দুই দলই বেশ কিছু পরিবর্তন এনেছিল। রিয়াল অবশ্য আর কোনো গোল দিতে পারেনি। ৮৩ মিনিটে রোমার কেভিন স্ট্রুটম্যান একটি গোল শোধ দিলেও তা শুধু পরাজয়ের ব্যবধানই কমায়।

প্রাক-মৌসুমে নিজেদের শেষ ম্যাচে ১১ আগস্ট সান্তিয়াগো বার্নাব্যুতে এসি মিলানের বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ। আর লা লিগা শুরুর আগে ১৫ আগস্ট উয়েফা সুপার কাপে নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে তারা।