‘ওয়ালটন স্মার্ট প্লেয়ার অব দ্য সিরিজ’ রাসেল

‘ওয়ালটন স্মার্ট প্লেয়ার অব দ্য সিরিজ’ রাসেল

বাংলাদেশের সমর্থকদের মনে কী ভয়টাই না আজ ধরিয়ে দিয়েছিলেন আন্দ্রে রাসেল! একের পর এক বল সীমানার ওপাড়ে আছড়ে ফেলে কঠিন ম্যাচটা বের করে নিয়ে যাওয়ার ইঙ্গিত দিচ্ছিলেন। শেষ পর্যন্ত অবশ্য পারেননি। তাকে থামিয়ে জয়ের উৎসব করেছে বাংলাদেশ।

ফ্লোরিডার লডারহিলে শেষ টি-টোয়েন্টিতে আজ ওয়েস্ট ইন্ডিজকে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ১৯ রানে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে বাংলাদেশ। ৫১ বলে ১০৮ রানের সমীকরণে রাসেল উইকেটে গিয়ে ঝড় তুলেছিলেন।  তবে তার ২১ বলে ৬ ছক্কা ও এক চারে ৪৭ রানের ঝড় থামিয়ে ম্যাচ জিতেছে বাংলাদেশ।

পুরো সিরিজে ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্সে সিরিজসেরা হয়েছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। রাসেলও পুরো সিরিজে দারুণ খেলেছেন। তিনিও জিতেছেন একটি পুরস্কার। ‘ওয়ালটন স্মার্ট প্লেয়ার অব দ্য সিরিজ’ হয়েছেন ক্যারিবীয় অলরাউন্ডার। তার হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম।



রাসেল প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের জয়ে ২৭ রানে ১ উইকেট নেওয়ার পর অপরাজিত ৩৫ রান করে ম্যাচসেরা হয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে ৩৩ রানে ১ উইকেট ও ব্যাট হাতে ১৭ রান করেন। আজ শেষ ম্যাচে বোলিংয়ে ৩ ওভারে ৩৬ রানে উইকেটশূন্য থাকলেও ব্যাট হাতে ৪৭ রানের ঝোড়ো ইনিংসটা খেলেন।