মেজর লিগ সকারে ইব্রার প্রথম হ্যাটট্রিক

মেজর লিগ সকারে ইব্রার প্রথম হ্যাটট্রিক

বয়স হয়ে গেছে ৩৬, তবে জ্লাতান ইব্রাহিমোভিচ যে এখনো ধার হারাননি এলএ গ্যালাক্সির হয়ে সেটা নিয়মিতই দেখিয়ে যাচ্ছেন। সুইডিশ তারকা রোববার রাতে মেজর লিগ সকারে নিজের প্রথম হ্যাটট্রিক করেছেন। তাতে ওরল্যান্ডো সিটির বিপক্ষে তিনবার পিছিয়ে পড়েও ৪-৩ গোলের দারুণ এক জয় পেয়েছে এলএ গ্যালাক্সি।

ইব্রা তিনটি গোলই করেছেন ম্যাচের দ্বিতীয়ার্ধে। তাও আবার মাত্র ২৪ মিনিটের ব্যবধানে! জিওভানি দোস সান্তোসের করা দলের অন্য গোলেও অবদান ছিল প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকারের। এলএ গ্যালাক্সির হয়ে এখন পর্যন্ত ১৭ ম্যাচে ইব্রার গোলসংখ্যা হলো ১৫টি। তার দল অপরাজেয়র রেকর্ডটা নিয়ে গেলে টানা নয় ম্যাচে।


গ্যালাক্সির মাঠে ম্যাচের ১৮ মিনিটে হিগুইতার গোলে এগিয়ে গিয়েছিল ওরল্যান্ডো। ৩৯ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান জিওভানি। প্রথমার্ধের নির্ধারিত সময় শেষ হওয়ার এক মিনিট আগে সিয়ানির গোলে আবার এগিয়ে যায় অতিথিরা।

বিরতির পর শুরুতেই (৪৭ মিনিট) গ্যালাক্সিকে ২-২ সমতায় ফেরান ইব্রা। কিন্তু ৪৮ থেকে ৫৪, ছয় মিনিটের মধ্যে দুই গোল করে বসে ওরল্যান্ডো। গ্যালাক্সি তখন ৩-২-এ পিছিয়ে। এরপরই ইব্রা ম্যাজিক। ৬৭ থেকে ৭১, চার মিনিটের মধ্যে দুবার বল প্রতিপক্ষের জালে পাঠিয়ে হ্যাটট্রিকের পাশাপাশি দলের জয় নিশ্চিত করেন সুইডিশ তারকা