নেইমারের নেওয়ার ‘ইচ্ছে নেই’ রিয়াল মাদ্রিদের

নেইমারের নেওয়ার ‘ইচ্ছে নেই’ রিয়াল মাদ্রিদের

ব্রাজিলিয়ান তারকা নেইমারকে পিএসজি থেকে কিনতে কোনো ধরনের প্রস্তাব দেওয়ার গুঞ্জন আবারও প্রত্যাখান করেছে রিয়াল মাদ্রিদ।

চলতি মাসের শুরুতে, স্পেনের সরকারি টেলিভিশন টিভিই-তে এক প্রতিবেদনে বলা হয়, ২৬ বছর বয়সী ফরোয়ার্ডকে দলে টানতে পিএসজিকে ৩১ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে রিয়াল মাদ্রিদ। প্রতিবেদনে আরও বলা হয়েছিল, নেইমারকে বছরে ৪ কোটি ৫০ লাখ ইউরো বেতন দিবে রিয়াল।

এই সংবাদ প্রকাশের পর গত ২ জুলাই তা পুরোপুরি অস্বীকার করে বিবৃতি দেয় স্প্যানিশ ক্লাবটি। পিএসজি ও নেইমারকে রিয়ালের দেওয়া কথিত প্রস্তাবের তথ্য পুরোপুরি মিথ্যা বলে দাবি করে তারা। নেইমারের প্রতি আগ্রহ না থাকার কথা জানানোর পর পরই ফরাসি তারকা কিলিয়ান এমবাপেকে কিনতে পিএসজিকে প্রস্তাব দেওয়ার কথাও অস্বীকার করে রিয়াল।

তবে ত্রিস্তিয়ানো রোনালদো সান্তিয়াগো বের্নাবেউ ছেড়ে ইউভেন্তুসে যাওয়ার পর নেইমারের রিয়ালে আসার সম্ভবনার গুঞ্জন আরও জোরাল হয়। এবার তাই আরেকটি বিবৃতিতে আবারও তা উড়িয়ে দিল ক্লাবটি।

“রিয়াল মাদ্রিদ পরিষ্কার করতে চায় যে খেলোয়াড়টির জন্য ক্লাবের কোনো ধরনের প্রস্তাব দেওয়ার পরিকল্পনা নেই।”

“দুটি ক্লাবের মধ্যে দারুণ একটা সম্পর্ক রয়েছে। তাই রিয়াল মাদ্রিদ পিএসজির কোনো খেলোয়াড়কে পেতে চাইলে তারা প্রথমেই ক্লাবটিকে প্রস্তাব দিত।”

গত বছরের আগস্টে বার্সেলোনা ছেড়ে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরোয় পিএসজিতে পা রাখা ব্রাজিলিয়ান তারকা রাশিয়া বিশ্বকাপে দুটি গোল করে দলের কোয়ার্টার ফাইনালে ওঠায় অবদান রাখেন। পিএসজির হয়ে গত মৌসুমে ৩০ ম্যাচে ২৮ গোল করেন নেইমার।