মুলারের হ্যাটট্রিকে ফাইনালে বায়ার্ন

মুলারের হ্যাটট্রিকে ফাইনালে বায়ার্ন

চলতি মৌসুমে ট্রেবল শিরোপা জয়ের দৌড়ে আরেক ধাপ এগিয়ে গেল বায়ার্ন মিউনিখ। জার্মান সুপার কাপের সেমিফাইনালে গতকাল রাতে বেয়ার লেভারকুসেনকে উড়িয়ে দিয়েছে বাভারিয়ানরা।

ডিএফবি পোকাল কাপের সেমিফাইনালে বায়ার্ন মিউনিখের হয়ে গতকাল রাতে গোলের হ্যাটট্রিক করেছেন থমাস মুলার। তার সঙ্গে জোড়া গোল পেয়েছেন দারুণ ফর্মে থাকা রবার্ট লেভানডফস্কি। তাদের এমন গোল উৎসবের দিনে বেয়ার লেভারকুসেনকে ৬-২ গোলে উড়িয়ে দিয়েছে বায়ার্ন।

এবারের বুন্দসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে আগামী সপ্তাহে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদের। এর আগে জার্মান কাপের সেমিফাইনালের তাদের এমন দাপুটে জয় রিয়ালের বিপক্ষে আত্মবিশ্বাস যোগান দেবে।

লেভারকুসেনের বিপক্ষে বল মাঠে গড়ানোর ৯ মিনিটের মধ্যেই বায়ার্নকে ২-০ গোলে এগিয়ে দেন লেভানডফস্কি। ম্যাচের ৩ মিনিটে প্রথম গোলের পর ৯ মিনিটে দ্বিতীয় গোলটি করেন পোলিশ এ তারকা। দ্বিতীয়ার্ধের ৫২ ৬৪ ও ৭৮ মিনিটে তিন গোল করে হ্যাটট্রিক পূরণ করেন বায়ার্নের আরেক তারকা থমাস মুলার। তার আগে ম্যাচের ৬১ মিনিটে একটি গোলের দেখা পান থিয়াগো।

অন্যদিকে লেভারকুসেনের হয়ে একটি করে গোলের দেখা পান বেনডার ও বেইলি।

সবশেষ ২০১৩ সালে ট্রেবল শিরোপা জয়ের স্বাদ পেয়েছিল বায়ার্ন। এবারও স্বপ্নের ট্রেবল জয়ের প্রত্যাশায় আলিয়েঞ্জ অ্যারেনার ক্লাবটি। আজকের আরেক সেমিফাইনালে এনট্রাক্ট ফ্রাঙ্কফুর্ট ও শালকে ০৪ এর মধ্যকার জয়ী দলের বিপক্ষে ফাইনালে খেলবে বায়ার্ন। আগামী ১৯ মে বার্লিনে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।