দুই-তিন সপ্তাহেই ফিরবেন নেইমার: এমিরি

দুই-তিন সপ্তাহেই ফিরবেন নেইমার: এমিরি

নেইমার ভক্তদের জন্য সুখবর। খুব দ্রুত মাঠে ফিরছেন ব্রাজিলের সুপারস্টার।

নেইমারের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের কোচ জানিয়েছেন, ২-৩ সপ্তাহের মধ্যেই মাঠে ফিরতে পারবেন নেইমার। উনাই এমিরি ফ্রান্সের গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন।  

ফেব্রুয়ারির শেষ দিকে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে পায়ের চোটের কারণে ছিটকে পড়েন নেইমার।  তাকে অস্ত্রোপচারও করাতে হয়। অস্ত্রোপচারের পর এখন ব্রাজিলে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন। ফলে পিএসজির শেষ চার ম্যাচের সঙ্গে জাতীয় দল ব্রাজিলের হয়ে শেষ দুটি প্রীতি ম্যাচে দর্শক হিসেবে খেলা দেখেতে হয়েছে তাকে।

ধারণা করা হচ্ছিল তিন মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। কিন্তু ২৬ বছর বয়সি এ ফুটবলারের সঙ্গে কথা বলে পিএসজির কোচ উনাই এমিরি জানালেন, মৌসুমের শেষ দিকে মাঠে ফিরতে পারবেন নেইমার। শুক্রবার এমিরি বলেছেন,‘আমি তার সাথে এ সপ্তাহে কথা বলেছি। ও এখন ভালো আছে। দ্রুত উন্নতি করছে। দুই-তিন সপ্তাহের মধ্যে প্যারিসে ফিরতে পারবে নেইমার।’

পিএসজি ধারণা করছে, কোপা ডে ফ্রান্সের ফাইনালে উঠলে নেইমারকে নিয়ে মাঠে নামতে পারবে পিএসজি। সেমিফাইনালে ১৮ এপ্রিল তাদের প্রতিপক্ষ সিয়েন। ফাইনাল ৮ মে। 

বিশ্বকাপের আগে পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরতে চান নেইমার। কোনো ঝুঁকি নিতে চান না শেষ সময়ে। ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন ব্রাজিলের এ তারকা। নিজের ফিটনেসের লড়াইয়ের পাশাপাশি ব্যক্তিগত ট্রেনারের সাহায্যে ঘরোয়াভাবে অনুশীলন চালিয়ে যাচ্ছেন । বৃহস্পতিবার অনুশীলনের এমনই কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ব্রাজিলিয়ান এ সুপারস্টার। অনুশীলনের কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘ত্যাগ ছাড়া কোনো কিছু অর্জন সম্ভব নয়।

বিশ্বকাপের আগে ওয়ার্মআপ ম্যাচে ক্রোয়োশিয়া ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি ম্যাচ খেলবে ব্রাজিল। বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচে ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে।