খেলবেন না রোনালদো, ইনজুরিতে মদ্রিচ-টনি-মার্সেলো

খেলবেন না রোনালদো, ইনজুরিতে মদ্রিচ-টনি-মার্সেলো

স্প্যানিশ লা লিগার ১৬তম রাউন্ডে মুখোমুখি হওয়ার কথা ছিল রিয়াল মাদ্রিদ ও লিগানেসের। কিন্তু তখন রিয়াল ফিফা ক্লাব বিশ্বকাপ খেলতে যাওয়ায় ম্যাচটি আর হয়নি। অবশেষে সেই ম্যাচটি হতে যাচ্ছে আজ বুধবার রাত ১১টা ৪৫ মিনিটে। যা সরাসরি সম্প্রচার করবে সনি ইএসপিএন চ্যানেল।

এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। নিষেধাজ্ঞার কারণে লা লিগার শুরুর চারটি ম্যাচ খেলতে পারেননি। এরপর টানা ১৯টি ম্যাচ খেলেছেন। অবশেষে বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। রোনালদোর পাশাপাশি এই ম্যাচে খেলা হচ্ছে না লুকা মদ্রিচ, মার্সেলো, টনি ক্রুসের। তারা তিনজনই ইনজুরির সমস্যায় আছেন।

শুধু এই ম্যাচ নয়, চ্যাম্পিয়নস লিগের ফিরতি লেগে পিএজির বিপক্ষে ক্রোয়েশিয়ার মিডফিল্ডার মদ্রিচ ও ব্রাজিলের লেফট ব্যাক মার্সেলোর খেলার সম্ভাবনাও কম। হ্যামস্ট্রিংয়ের সমস্যায় ভুগতে থাকা এই দুই তারকার সেরে উঠতে প্রায় দুই সপ্তাহ সময় লাগতে পারে।

পিএসজির বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে রিয়ালের সেরা পারফরমার ছিলেন মার্সেলো। গেল রোববার রাতে রিয়াল বেটিসের বিপক্ষে ৫-৩ গোলে জয়ের ম্যাচে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয়েছে মার্সেলোকে। 

তার ইনজুরির বিষয়ে জিদান বলেছেন, ‘সে হ্যামস্ট্রিং এর ইনজুরিতে পড়েছে। সে কারণে তাকে অনুশীলনে ডাকা হয়নি। আমরা চাচ্ছি যত দ্রুত সম্ভব সেরে উঠুক মার্সেলো। টনি ক্রুস হাঁটুর সমস্যায় ভুগছে। পিএসজির বিপক্ষে ইনজুরিতে পড়ে সে। আশা করছি ফিরতি লেগের আগেই সেরে উঠবে ক্রুস।’