চ্যাম্পিয়নস লিগেও উড়ন্ত জয় ম্যানসিটির

চ্যাম্পিয়নস লিগেও উড়ন্ত জয় ম্যানসিটির

 নিজেদের সেরাটা আরও একবার জানান দিলো চলতি মৌসুমে দারুণ ফর্মে থাকা ম্যানচেস্টার সিটি। এবার চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে বাসেলের বিপক্ষে ৪-০ গোলে উড়ন্ত জয় পেয়েছে সিটিজেনরা।

বাসেলের মাঠ জ্যাকব পার্কে ম্যানসিটির বড় জয়ে জোড়া গোল করেছেন ইলকাই গানদোগ্যান। এছাড়া দলটির হয়ে একটি করে গোল করেছেন বের্নার্দো সিলভা ও আর্জেন্টাইন তারকা সাজিও আগুয়েরো।

ফর্মে থাকা ম্যানসিটি গতকাল রাতে ম্যাচের ১৪ মিনিটেই এগিয়ে যায়। এ সময় কেভিন ডি ব্রুইনের কর্নার থেকে উড়ে আসা বল বাসেলের জালে পাঠান গানদোগ্যান। ম্যাচের ১৮ মিনিটে সিটিজেনদের ব্যবধান করেন বের্নার্দো সিলভা। এসময় রহিম স্টার্লিংয়ের ক্রস থেকে কোনাকুনি শটে স্বাগতিকদের জালে বল পাঠিয়ে ব্যবধান দিগুণ করেন সিলভা।

ম্যাচের ২৩ মিনিটে ইতিহাদ স্টেডিয়ামের ক্লাবটিকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন আগুয়েরো।২২ গজ দূর থেকে দুর্দান্ত এক শটে বাসেলের জাল কাঁপান আর্জেন্টাইন এ স্ট্রাইকার। আর বিশ্রাম শেষে ম্যাচের ৫৩ মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান গানদোগ্যান। এরপর আর কোনো গোল হয়নি ম্যাচটিতে। ফলে সুইজারল্যান্ডের ক্লাব বাসেলের বিপক্ষে ৪-০ গোলে বড় ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়তে সক্ষম হয় পেপ গার্দিওলার ম্যানসিটি।