২০ টাকার জন্য যাত্রীকে ট্রেন থেকে ফেলে দিল বখাটেরা

২০ টাকার জন্য যাত্রীকে ট্রেন থেকে ফেলে দিল বখাটেরা

হবিগঞ্জের বাহুবলে ২০ টাকার জন্য যাত্রীকে জয়ন্তিকা ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে বখাটেরা। এ ঘটনায় দুই বখাটেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ আগস্ট) সন্ধ্যা পর্যন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া ওই যাত্রীর সন্ধান পাওয়া যায়নি। আটককৃতরা হলেন- চট্টগ্রামের হাটহাজারী থানার রঙিপাড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২২) ও কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের খোকন মিয়ার ছেলে ইমন মিয়া (২০)।

মঙ্গলবার দুপুরে বাহুবল উপজেলার রশিদপুর রেল স্টেশনের অদূরে পাহাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। নিখোঁজ যুবকের পরিচয় পাওয়া না গেলেও সে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

যাত্রীদের বরাত দিয়ে রেলওয়ে পুলিশ জানায়, ওই যুবকের কাছে কিছু খাবার জন্য ২০ টাকা চায় বখাটে নিজাম ও ইমন। টাকা না দেওয়ায় তারা তাকে কোমড়ের ব্যাল্ট খুলে মারধর করেন এবং মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। একপর্যায়ে ধাক্কা দিয়ে ওই যাত্রীকে ট্রেন থেকে ফেলে দেয় বখাটেরা। পরে যাত্রীরা ওই দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

রশিদপুর রেলস্টেশনের মাস্টার মাসুক আহমেদ  জানান, শায়েস্তগঞ্জ রেলস্টেশনের মাধ্যমে খবর পেয়ে পাহাড়ি এলাকায় লোক পাঠানো হয়েছে।

এ প্রতিবেদনটি লেখা পর্যন্ত জয়েন্তিকা ট্রেন থেকে নিচে পড়া লোকটিকে পাওয়া যায়নি। তবে তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শায়েস্তগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ মো. সাজিদুল হক  জানান, এ ঘটনায় দু’যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন ট্রেনের যাত্রীরা।