১২ দিনেই ৫০০ কোটি রুপি আয় করলো ২.০

১২ দিনেই ৫০০ কোটি রুপি আয় করলো ২.০

মুক্তি পাওয়ার মাত্র ২ সপ্তাহের মধ্যেই রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত সিনেমা ২.০ (হিন্দি) বিশ্বজুড়ে ৫০০ কোটি রুপি আয় করেছে। বলিউড সূত্রের খবর মাত্র ১২ দিনের মাথায় এস শংকর পরিচালিত এই চলচ্চিত্র শুধু ভারতেই আয় করেছে প্রায় ১৬৬.৭৫ কোটি রুপি। ফলে সালমান খাানের রেস৩ –কে টপকে চলতি বছর বলিউডের তৃতীয় সর্বোচ্চ উপার্জনকারী চলচ্চিত্র হিসেবে জায়গা করে নিয়েছে এই ছবি।

একই সময়ে চলতি বছরে ভারতে জুড়ে বলিউডের সর্বোচ্চ আয়ের তালিকার প্রথমেই আছে রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তের জীবন কাহিনী অবলম্বনে নির্মিত চলচ্চিত্র সঞ্জু (৩৪২ কোটি রুপি)। তাতে প্রধান চরিত্রে অভিনয় করেছিরেন রণবীর কাপুর। এরপর রণবীর সিং, দীপিকা পাড়ুকান ও শহীদ কাপুর অভিনীত ছবি পদ্মাবত (৩০২ কোটি রুপি)। আর সালমান খানের রেস ৩ এর আয় ছিল ১৬৬.৪০ কোটি রুপি।

বক্স অফিসের তথ্য মতে রজনীকান্ত-অক্ষয় জুটির ২.০ ভারতজুড়েই বেশ ভাল ব্যবসা করেছে। কেদারনাথের সীমিত একক স্ক্রীন প্রকাশের জন্য এই সিনেমাটি বেশিরভাগই একক পর্দায় ব্যবসা তুলে নিয়েছে।’

এদিকে এই ব্যাপক সাফল্যের জন্য রজনীকান্ত তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, ‘২.০ সিনেমার সাফল্যের জন্য বিশ্ব জুড়ে দর্শকদের ধন্যবাদ প্রাপ্য। সাফল্যের পুরো কৃতিত্ব পরিচালক শঙ্কর, লাইকা প্রযোজনার প্রযোজক সুবস্করান এবং প্রযুক্তিবিদদের।