হিমাংশ কোহলির মন্তব্যে চটেছেন নেহা কাক্কার

হিমাংশ কোহলির মন্তব্যে চটেছেন নেহা কাক্কার

সাবেক প্রেমিক অভিনেতা হিমাংশ কোহলির মন্তব্যে চটেছেন বলিউডের অন্যতম গায়িকা নেহা কাক্কার। এমনকি তার পরিবারের সদস্যদের কুকীর্তি ফাঁস করার হুমকিও দিয়েছেন তিনি।

বলিউডে অভিনেতা হিমাংশ কোহলি ও গায়িকা নেহা কাক্কারের প্রেম বেশ চর্চিত ছিল। শোনা গিয়েছিল তারা বিয়েও করছেন। তবে গত বছর হঠাৎ করেই তাদের বিচ্ছেদের খবর আসে। হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েন নেহা কাক্কার। তবে এ নিয়ে একদম চুপচাপই ছিলেন হিমাংশ।


 
সম্প্রতি হিমাংশ কোহলি বিষয়টি নিয়ে মুখ খুলেন। বলেন, নেহা নিজের ইচ্ছাতেই সম্পর্ক শেষ করে দিয়েছে। কিন্তু আমার এ কথা কেউ শুনছেন না। সবাই আমাকে ভুল বুঝছেন।

হিমাংশের এমন অভিযোগের পর এবার নেহা তাকে বড় বার্তা দিয়েছেন। বলেন, কেউ যেন আমার নাম ব্যবহার করে জনপ্রিয় হওয়ার চেষ্টা না করে। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ঈশ্বরের কৃপায় অনেক ভালো আছি এবং যে ভালো করবে তার সঙ্গে ভালো কিছুই ঘটবে।

নেহা কাক্কার হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি আমি মুখ খুলি... আমি তোমার মা-বাবা ও বোনের কর্মকাণ্ড ফাঁস করে দেব। তারা আমাকে কী বলেছেন আমার সবকিছু মনে আছে। তোমার সাহস কী করে হয় আমার নাম ব্যবহার করার। আমার কাছ থেকে দূরে থাক।