সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

পাবনার আতাইকুলা, চুয়াডাঙ্গার দর্শনা ও রাজশাহীর কাশিয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে দুই যুবকের পরিচয় পাওয়া গেছে। তবে নারীর নাম-ঠিকানা কিছুই জানা যায়নি।

পাবনা
পাবনার আতাইকুলায় যাত্রীবাহী বাসের চাপায় শাহিন (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার দুপুরে পাবনা-ঢাকা মহাসড়কের আতাইকুলা পোষ্ট অফিস এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহিন জেলার সুজানগর উপজেলার বৃহস্পতিপুর গ্রামের মোজাহার আলীর ছেলে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, দুপুর আনুমানিক সোয়া টার দিকে রাস্তা পার হওয়ার সময় পাবনার কাশিনাথপুর থেকে পাবনাগামী একটি বাস শাহিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

চুয়াডাঙ্গা
এদিকে চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের দর্শনা রেল ক্রসিংয়ের অদূরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক রবিউল ইসলাম (৪০) নিহত হন। তার বাড়ি দামুড়হুদা উপজেলার বোয়ালমারি গ্রামে। বাবার নাম মিরাজুল ইসলাম। এ ঘটনায় সাদিয়া আক্তার দিতি (২০) নামে ইজিবাইকের এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। তিনি দর্শনা ডিএস ফাযিল মাদরাসার ফাযিল ৩য় বর্ষের ছাত্রী। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুরে দামুড়হুদার দর্শনা বাসষ্ট্যান্ড থেকে চুয়াডাঙ্গাগামী একটি ইজিবাইক দর্শনা রেল ক্রসিংয়ের অদূরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালক রবিউল ইসলাম ও যাত্রী সাদিয়া আক্তার দিতি গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রবিউল ইসলামকে মৃত ঘোষণা করেন।

এছাড়া আহত দিতির অবস্থা গুরুতর হওয়ায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে তারা আরও অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ঘাতক চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছেন।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাজশাহী
অপরদিকে রাজশাহীতে বোপরোয়া গতির ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক নারীর (৪০) মৃত্যু হয়েছে। রোববার সকালে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, সকালে রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক ওই নারীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তার ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনি আরও জানান, নিহতের নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। মরদেহ মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।