স্বামীর পরকীয়া প্রেমিকাকে মারধর

স্বামীর পরকীয়া প্রেমিকাকে মারধর

প্রেমিকাকে সঙ্গে নিয়ে পুজার বাজার করতে গিয়েছিলেন স্বামী। সেখান থেকে ধরে এনে স্বামীর প্রেমিকাকে বেধড়ক মারধর করলেন স্ত্রী।

এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের রায়গঞ্জ পৌরসভার শক্তিনগরে। এতে পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ।


রায়গঞ্জ শহরের বাসিন্দা নারায়ণ সরকারের স্ত্রী মনিকা সরকারের দাবি, তার স্বামী বিয়ের পরও বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। স্বামীর প্রেমিকার জন্য তাদের সংসারে অশান্তি আর অভাব অনটন দেখা দিয়েছে।

রোববার রায়গঞ্জ শহরের মোহোনবাটি এলাকার একটি জুতার শোরুমের সামনে থেকে স্বামীর প্রেমিকাকে ধরে নিয়ে গিয়ে বিদ্যুৎতের খুঁটির সঙ্গে বেধে মারধর করেন ওই নারী।

মনিকা সরকারের অভিযোগ, অঞ্জলি পোদ্দার নামের ওই নারীর সঙ্গে দীর্ঘদিন ধরে তার স্বামী নারায়ণ সরকারের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সে কারণেই নিজের সংসারের দায়িত্ব ঠিকভাবে পালন করছেন না তিনি।

রোববার রাত ৮টার দিকে নারায়ণ ও অঞ্জলি মোহোনবাটি এলাকায় দেখা করেন। সে সময়ই স্বামীর পিছু নেন তিনি। এরপর তাদের দু'জনকে ধরে মারধর শুরু করেন তিনি। অবস্থা বেগতিক দেখে সেখান থেকে পালিয়ে যায় নারায়ণ।