স্বামী দীপঙ্করকে ফিরে পেলেন অভিনেত্রী দোলন

স্বামী দীপঙ্করকে ফিরে পেলেন অভিনেত্রী দোলন

বিয়ের পরের দিনই স্বামী হাসপাতালে ভর্তি হলে একজন নারীর মনের অবস্থা কেমন হয় তা আর বলার অপেক্ষা রাখে না। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দোলনের জীবনে এমনই ঘটনা ঘটেছিলো। গত ১৬ জানুয়ারি বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন ৭৫ বছর বয়সী দীপঙ্কর।

বিয়ের পরের দিন শুক্রবার বিকেলে শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপঙ্কর দে। আর ভীষণ ভয় পেয়ে গিয়েছিলেন দোলন। ভারতীয় বাংলা সিনেমার দাপুটে অভিনেতা দীপঙ্কর দে কে নেওয়া হয় আইসিইউতে। শনিবার তাকে জেনারেল বেডে দেওয়া হয়।


অবশেষ সব শঙ্কা কাটিয়ে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরলেন এই বর্ষীয়ান অভিনেতা। সোমবার সন্ধ্যায় তাকে সল্টলেকের আমরি হাসপাতাল ছুটি দেওয়া হয়। স্বামীকে সুস্থ অবস্থায় ফিরে পেয়ে খুশি দোলন।

জানা গেছে, এখন স্বাভাবিক ভাবেই খেতে পারছেন দীপঙ্কর। তবে আগামী সপ্তাহে আবারও পরীক্ষার জন্য হাসপাতালে যেতে হবে তাকে। এমনটাই পরামর্শ দিয়েছেন তার চিকিত্সক ডাঃ অংশুমান মুখোপাধ্যায়।

প্রসঙ্গত, ৭৫ বছর বয়সী দীপঙ্কর দে দীর্ঘদিন ধরেই অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন। অবশেষে আইনি স্বীকৃতি পেল তাদের ‘সম্পর্ক। কলকাতার এক রেস্টুরেন্টে বসেছিল বিয়ের আসর। সেখানে কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করলেন দীপঙ্কর দে ও দোলন রায়।