স্বস্তিকা-দেবযানীর সঙ্গে প্রসেনজিতের স্ত্রী অর্পিতা

স্বস্তিকা-দেবযানীর সঙ্গে প্রসেনজিতের স্ত্রী অর্পিতা

ঠোঁট কাটা নায়িকা হিসেবেই সবাই স্বস্তিকা মুখার্জিকে চেনেন। কোনো কিছু মনের মাঝে লুকিয়ে না রেখে মুখের ওপর কথা বলতেই বেশি পছন্দ করেন তিনি। সিনেমায়ও বেশ সাহসী ভূমিকা রাখেন।

অন্যদিকে বাংলা ধারাবাহিকে এখন যে কয়েকজন খলনায়িকা টেলিভিশন মাতিয়ে রেখেছেন, তাদের মধ্যে অন্যতম দেবযানী চট্টোপাধ্যায়। কখনো ‘গিনি রায়’ কখনো ‘জড়োয়ার ঝুমকো’ এমনই নানা ধারাবাহিকের মূল নেগেটিভ চরিত্রে ছিলেন তিনি ৷

স্বস্তিকা-দেবযানীর সঙ্গে যুক্ত হয়েছেন আরও একজন জনপ্রিয় নায়িকা টালিউডের সুপারস্টার প্রসেনজিতের স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। অর্জুন দত্তের নতুন সিনেমায় একসঙ্গে হাজির হতে চলছেন তারা।

প্রথম ছবি ‘অব্যক্ত’র পর এবার ‘গুলদস্তা’ নামের একটি সিনেমা নির্মাণ করতে চলেছেন অর্জুন। নির্মাতা জানিয়েছেন, শ্রীরূপা, রেণু ও ডলি, এই তিন নারীর জীবন ও যাত্রাপথেরই গল্প বলবে ‘গুলদস্তা’ ছবিটি। যে তিন নারীর জীবনের বৃত্ত, সমস্যা ও যাত্রাপথ আলাদা হলেও শেষ পর্যন্ত তারা একই বৃত্তে মেলেন। ছবিটির প্রযোজনায় রয়েছে রূপ প্রোডাকশন ও এন্টারটেইনমেন্ট।

ছবিতে স্বস্তিতা, অর্পিতা ও দেবযানী ছাড়াও দেখা যাবে অনুভব কাঞ্জিলাল, অনুরাধা মুখ্যোপাধ্যায়, ঈশান মজুমদার ও অভিজিৎ গুহকে। ছবির সিনেমাটোগ্রাফি করছেন সুপ্রতীম ভোলে, সঙ্গীত পরিচালনায় থাকছেন সৌম্যঋত। চলতি বছরের মাঝামাঝি মুক্তি পাবে সিনেমাটি।