সুবীর নন্দীর অবস্থা সংকটাপন্ন: সামন্ত লাল সেন

সুবীর নন্দীর অবস্থা সংকটাপন্ন: সামন্ত লাল সেন

সুবীর নন্দীর শারীর অবস্থার অবনতি হয়েছে। মানে, আবার তার হার্ট অ্যাটাক হয়েছে। যে কারণে রোববার (৫ মে) সিঙ্গাপুর সময় সকাল ৯টায় ওনার হার্টে চারটি স্টেন্ট (রিং) পরানো হয়েছে।


‘চিকিৎসকেরাও খোলাখুলি কিছু বলতে পারছেন না। তবে তারা চেষ্টা করছেন। এর বেশি আর কিছু বলার নেই।’ সিঙ্গাপুর জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন  সুবীর নন্দীর সম্পর্কে এ তথ্য দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করছেন তিনি।

এর আগে ৩০ এপ্রিল ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থাকা একুশে পদক প্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সুবীর নন্দীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়। সুবীর নন্দীর পাশে রয়েছেন তার মেয়ে ফাল্গুনী নন্দী।

১৪ এপ্রিল রাত ১১টার দিকে অসুস্থ সুবীর নন্দীকে ঢাকা সিএমএইচের জরুরি বিভাগে ভর্তি করানো হয়। ট্রেনে করে শ্রীমঙ্গল থেকে ঢাকায় আসার পথে কয়েকবার বমি করেন তিনি। প্রচণ্ড ব্যথা অনুভব করেন গলায়। সিএমএইচে নেওয়ার পর হার্ট অ্যাটাক হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।