সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

সিলেটে ট্রাকের ধাক্কায় ইমতিয়াজ মাহবুব মির্জা (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।


মঙ্গলবার (২১ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে নগরের চৌহাট্টায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলের আরও দুই আরোহী আহত হয়েছেন। নিহত মাহবুব মির্জা নগরের শেখঘাট এলাকার বাসিন্দা।

নিহতের স্বজনদের বরাত দিয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশ জানায়, নগরের জিন্দাবাজারে একটি গায়ে হলুদের অনুষ্ঠান শেষে ইমতিয়াজ ও তার বন্ধুরা শহরতলীর বালুচর কনের বাড়িতে যান। সেখান থেকে মোটরসাইকেল যোগে  বাসায় ফেরার পথে চৌহাট্টা পয়েন্টে জিন্দাবাজার থেকে আম্বরখানার দিকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ইমতিয়াজের মৃত্যু হয়। অন্যরা গুরুতর আহত হন। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া এ তথ্য নিশ্চিত করেবলেন, স্থানীয়দের সহায়তায় চালককে আটক ও ট্রাকটি জব্দ করা হয়েছে।

চলতি মাসের ১৪ তারিখে সন্ধ্যায় নগরের সুবিধবাজারে ট্রাকের ধাক্কায় রিকশারোহী মুনতাহা আক্তার তানিয়া (২৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়। তিনি নগরের চৌকিদেখি ৪৩/১ নম্বর বাসার আনোয়ার হোসেনের স্ত্রী।

এর আগে নগরের আম্বরখানায় ট্রাকচাপায় ছাত্রলীগের দুই নেতা গুরুতর আহত হন। এ দুর্ঘটনায় তাদের একজনের পা হারাতে হয়েছে।

গেলো বছরের ৩০ আগস্ট রাত ১১টার দিকে নগরের নাইরপুল পয়েন্টে ট্রাকচাপায় প্রাণ হারান মোহন নামে এক তরুণ। এর আগে ২৩ মার্চ সকালে আম্বরখানা পয়েন্টে ট্রাকের ধাক্কায় নিহত হন সিলসিলা ডেকোরেটরসের ব্যবস্থাপক দেবাশীষ দেব (৪৯)। এরআগেও কোম্পানীগঞ্জ সড়কে নগরের আম্বরখানায় পাথরবাহী ট্রাকের চাপায় ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশাচালক শাহ আলম (২১) ও খায়রুল ইসলাম (২৪) নামে এক যাত্রী নিহত হন।

স্থানীয়দের অভিযোগ, রাত ৮টার পর নগরে ট্রাক ঢোকার কথা থাকলেও  ট্রাকগুলো ৪টার পর থেকে নগরে ট্রাক প্রবেশ শুরু হয়। আর রাতের আঁধারে নগরের সড়কে বেপোরোয়া গতিতে ট্রাক চলাচেলের কারণে দুর্ঘটনায় প্রাণহানির ঘটনাও বেড়েছে।