সিরাজগঞ্জে পিকআপচাপায় প্রাণ গেল ২ শ্রমিকের

সিরাজগঞ্জে পিকআপচাপায় প্রাণ গেল ২ শ্রমিকের

সিরাজগঞ্জে মুরগিবোঝাই একটি পিকআপ ভ্যানচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন শ্রমিক আহত হয়েছেন। রোববার (১৮ নভেম্বর) সকাল ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নর জারিলা পোড়াবাড়ী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০) ও একই এলাকার আনোয়ার শেখের ছেলে শামীম (৩২)।

আহতদের মধ্যে জারিলা পোড়াবাড়ী গ্রামের শাহাদত (৪০), মনি (৩০) ও বাবু’র (৩৪) নাম জানা যায়। তাদের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সিরাজগঞ্জ কমবাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্রের (পাওয়ার প্ল্যান্ট) শ্রমিক।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জ পাওয়ার প্ল্যান্টের ৬ থেকে ৭ জন শ্রমিক কাজ শেষে বাড়ির দিকে যেতে ভ্যান/রিকশার জন্য সয়দাবাদ এলাকায় অপেক্ষা করছিলেন। এসময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি মুরগিবোঝাই পিকআপ ভ্যান বেপরোয়াভাবে তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে জাহাঙ্গীর ও শামীম ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও চারজন শ্রমিক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। মুরগি বোঝাই পিকআপ ভ্যানটি আটকের জন্য সব হাইওয়ে থানায় খবর পাঠানো হয়েছে বলেও জানান তিনি।