সিপিএল খেলার অনুমতি পাননি আফিফ

সিপিএল খেলার অনুমতি পাননি আফিফ

আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে যাওয়া হচ্ছে না তরুণ ক্রিকেটার আফিফ হোসেন ধ্রুব’র। একমাত্র বাংলাদেশি হিসেবে এবারের সিপিএলে আফিফ দল পেলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার অনাপত্তিপত্র দেয়নি।


বর্তমানে বাংলাদেশ ইমার্জিং দলের হয়ে শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে খেলছেন আফিফ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজে দলের হয়ে পারফরম্যান্সও ভালো। এরপরে লঙ্কানদের বিপক্ষে চার দিনের ম্যাচ খেলবে বাংলাদেশ। আছেন সে স্কোয়াডেও।

তার থেকেও বড় কারণ হিসেবে বিসিবি জানিয়েছে, ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়ের টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডেও থাকতে পারেন আফিফ। তাই এই মুহূর্তে সিপিএলে যাওয়ার অনুমতি পাচ্ছেন না এই অলরাউন্ডার।

আগামী ৪ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস দলে ডাক পেয়েছিলেন আফিফ।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শেষ হবে আগামী ২৪ সেপ্টেম্বর। অপরদিকে, সিপিএলের পর্দা নামবে ৪ অক্টোবর। তাই সিপিএলে যাওয়ার সময় থাকছে আফিফের হাতে। তবে শেষ পর্যন্ত তার যাওয়া হবে কিনা সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি বোর্ড থেকে।