সালমান শাহকে নিয়ে ‘মা’ নীলা চৌধুরীর আবেগঘন স্ট্যাটাস

শাহরিয়ার চৌধুরী ইমন। প্রায়ত এই মানুষটিকে আমরা সালমান শাহ নামেই চিনি। খুব অল্প সময়ে কোটি হৃদয়ে যায়গা করে নেওয়া মানুষটির নাম সালমান শাহ। অভিনয় জীবনে মাত্র ২৫টি সিনেমা করে জনপ্রিয়তার শীর্ষে নিজেকে অবস্থান করিয়েছেন তিনি। তার মৃত্যুর ২৩ বছরেও কমেনি জনপ্রিয়তা। দর্শকের মনে ‘কেয়ামত থেকে কেয়ামত’ পর্যন্ত থাকবে এই অভিনেতা।

ছেলে হারানোর কষ্ট নিয়ে বিচারের দাবিতে ২৩বছর পার করে দিয়েছেন ‘মা’ নীলা চৌধুরী। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অকালে রহস্যজনক ভাবে মৃত্যুর রহস্য আজও অজানা রয়ে গেছে।

২৭ ফেব্রুয়ারি (বুধবার) ভোর রাতে নীলা চৌধুরী ছেলে সালমান শাহ’র উদ্দেশ্যে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, ‘আরো একবার যদি এসে এরকম আমার কাছে বসতো! বড় ইচ্ছে হয়, একটা বার আমাকে জড়িয়ে ধরে আম্মা বলে ডাক দিতো???? উর আম্মা ডাকে ভিষণ গভীরতা ছিল।’
এমন স্ট্যটাসের মন্তব্য করেছেন অনেকে:

মাহমুদ ইকবাল নামে এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, সত্যিই দুঃখ জনক আজ ২২ বছর হয়ে গেল এখন ইমন ভাই এর হত্যা বিচার হল না। বিচার হলে হয় তো মনকে এইটুকু সান্তনা দিতে পারতেন। আপনাকে সমবেদনা জানানোর ভাষা আমার জানা নেই। আল্লাহ যেন ভাইয়া কে বেহেশ্ নসিব করেন আমিন।।

মোহাম্মদ ইমন লিখেছেন, ভাইয়ার জন্য অনেক কান্না করি "মা" উনার প্রতি ভালোবাসা কখনো কমবে না।

সনি আক্তার মন্তব্য করেছেন, আল্লাহ আপনার ডাক একদিন শুনবেই। আমরা সবাই দোয়া করি ইমন ভাইয়ার খুনিদের বিচার হোক। ন্যায় বিচার আমরা পাবোই।

এমন শত কমেন্টে করেছেন সালমান ভক্তরা। প্রয়াত এই নায়ক চিরকাল কোটি ভক্তের হৃদয়ের মণিকোঠায় থাকবেন।