সার্জেন্ট কিবরিয়ার জানাজায় জনতার ঢল

সার্জেন্ট কিবরিয়ার জানাজায় জনতার ঢল

যমুনা গ্রুপের কাভার্ডভ্যান চাপায় নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের জানাজায় অংশ নিতে সুবিদখালী র.ই সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জনতার ঢল নেমেছে। জানাজায় ইমামতি করবেন চতরা ওলামা মঞ্জিল সালেহিয়া দিনিয়া কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আলহাজ মাও. মো. মোতাহার হোসাইন সুফী সাহেব।

মরদেহ জানাজা স্থলে পৌঁছানোর পর পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার দেয়া হয়। এ সময় উপচেপড়া সর্বস্তরের মানুষ ফুল দিয়ে তার প্রতি শ্রদ্ধা জানান।

এর আগে ঢাকা থেকে অ্যাম্বুলেন্স যোগে সকাল ১০টা ১০ মিনিটে সুবিদখালীতে পৌঁছায় মিকেলের মরদেহ।

মঙ্গলবার বাদ আসর ঢাকার রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ শিরু মিয়া মিলনায়তনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ৮টায় বরিশাল পুলিশ লাইনসে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, সোমবার সকাল থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠি জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় যমুনা গ্রুপের কাভার্ডভ্যান চাপায় গুরুতর আহত হওয়ায় প্রথমে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বিকেলে সেখান থেকে বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে রাজধানীতে এনে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আজ (১৭ জুলাই) সুবিদখালী সরদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাদা-দাদীর কবরের পাশে দাফন করা হবে তার মরদেহ।