সাভার-শিবচরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

সাভার-শিবচরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

ঢাকার সাভারের আশুলিয়ায় বেপরোয়া ট্রাকের চাপায় ৫৫ বছর বয়সী অজ্ঞাতপরিচয় একজন নিহত হয়েছেন। মাদারীপুরের শিবচরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মর্জিনা বেগম (৭০) নামের ভ্যানযাত্রী এক বৃদ্ধা।

আশুলিয়ার দুর্ঘটনাটি সোমবার (২৭ মে) রাত সাড়ে ৯টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কে এবং শিবচরের দুর্ঘটনাটি বেলা ১১টার দিকে সন্যাসীরচর ইউনিয়নের মালেরকান্দি এলাকায় ঘটে।

নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া থানার সামনে ওই দুর্ঘটনায় নিহত ব্যক্তির মাথা থেতলে গেছে। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, রাত সাড়ে ৯টার দিকে রাস্তা পার হওয়ার সময় চন্দ্রা থেকে ছেড়ে আসা একটি বেপরোয়া ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।  

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মো. বদরুজ্জামান বলেন, মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার মাথা থেতলে যাওয়ায় পরিচয় শনাক্ত করা সম্ভব হচ্ছে না। তবে মরদেহ ময়না-তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শিবচরের দুর্ঘটনাটির উপজেলার রাজারচর মোল্যাকান্দি এলাকার মৃত ময়ফুল খানের স্ত্রী মর্জিনা বেগম ভ্যানে করে পাঁচ্চর যাচ্ছিলেন। বেলা ১১টার দিকে মালেরকান্দি এলাকায় পৌঁছালে তাকে বহনকারী ভ্যানের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষ হয়, এতে পড়ে গিয়ে গুরুতর আহত হন মর্জিনা। পরে তাকে উপজেলার পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়। তবে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, দুপুরের দিকে ট্রাক্টর চাপায় তিনি আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।