সাভারে ৩ কিশোরীকে ধর্ষণ

সাভারে ৩ কিশোরীকে ধর্ষণ

সাভারে ধর্ষণের শিকার হয়েছে তিন কিশোরী। এসব ঘটনায় তিনটি মামলা হয়েছে। মামলার পর তিন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার রাতে মানিকগঞ্জ থেকে (১৭) এক কিশোরী সাভারের আমিনবাজারের হিজলা গ্রামে ওয়াসিম নামে (২৯) এক যুবকের বাড়িতে পোশাক কারখানায় চাকরির জন্য আসেন।

পরে পাশের একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে ওয়াসিম। এ ঘটনায় রাতে ওয়াসিমকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করে কিশোরী। রাতেই হিজলা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।

এদিকে, সাভারের পার্বতীনগর এলাকায় ফুফার বাসায় বেড়াতে এসে (১৭) ধর্ষণের শিকার হয়েছে আরেক কিশোরী। এ ঘটনায় ফুফা জসিমকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করে কিশোরী। শুক্রবার রাতে ধর্ষক জসিমকে গ্রেফতার করেছে পুলিশ।

অপরদিকে, সাভারের ভাগলপুরে বিয়ের প্রভোলন দেখিয়ে আরেক পোশাক শ্রমিককে (১৬) ধর্ষণের ঘটনায় মনিরুল ইসলাম আলিফ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার কিশোরী জানায়, বিয়ের প্রভোলন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে আলিফ। শুক্রবার রাতে আলিফকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করা হয়। শনিবার সকালে ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, তিন ধর্ষককে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার তিন কিশোরীকে উদ্ধার করে সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।