সানী-মৌসুমীর ইফতারে তারকাদের মিলনমেলা

সানী-মৌসুমীর ইফতারে তারকাদের মিলনমেলা

চলছে রোজার মাস। সিয়াম সাধনার এ মাসে আর দশজনের মতো একে অন্যকে দাওয়াত দিয়ে ইফতারি-সেহরির আয়োজনের সংস্কৃতি পালন করেন চলচ্চিত্র জগতের তারকারাও। প্রতিবছরই এমন চিত্র দেখা যায়।

তারই ধারাবাহিকতায় এবার চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী দম্পতি ইফতারে আমন্ত্রণ জানালেন তাদের সহকর্মীদের। সেই আমন্ত্রণে সাড়া দিয়ে রাজধানীর উত্তরার সানী-মৌসুমীর বাসায় বসেছিল একঝাঁক চলচ্চিত্র তারকার মিলনমেলা।


শনিবার (১ জুন) সন্ধ্যায় এই ইফতার পর্বে অংশ নেন চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, পূর্ণিমা, ববি, চিত্রনায়ক বাপ্পারাজ, রিয়াজ, ফেরদৌস, আমিন খান, অমিত হাসান, নিরব, ইমনসহ আরও অনেকে। ইফতার শেষে তারা আড্ডায় মেতে উঠেন।

এ আয়োজন নিয়ে ওমর সানী  বলেন, আমরা সবাই নানা কাজে ব্যস্ত সময় পার করি। নিজেদের মধ্যে দেখা সাক্ষাৎ খুব একটা হয় না। তাই একটু আয়োজন করে নিজেদের মতো সময় কাটানোর জন্য ইফতারের আয়োজন। যারা এসেছিলেন সবাইকে অনেক ধন্যবাদ। খুব দারুণ সময় কেটেছে আমাদের।

ইফতারে আসতে না পারায় নায়িকা পপিকে মিস করেছেন বলেও জানান ওমর সানী। পপির ফুফাতো ভাইয়ের মৃত্যু হয়েছে গেল বৃহস্পতিবার। তাই তাকে খুলনায় যেতে হয়েছে। এজন্য সানী-মৌসুমীর আয়োজনে ইফতারে অংশ নিতে পারেননি তিনি।

এদিকে ইফতারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন ওমর সানী। সেই ছবিতে ভক্তরা শুভেচ্ছা জানাচ্ছেন প্রিয় তারকাদের। সেই সঙ্গে জানাচ্ছেন ঈদের অগ্রিম শুভেচ্ছাও।