শ্যামপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত ব্যক্তির মৃত্যু

শ্যামপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত ব্যক্তির মৃত্যু

 রাজধানীর শ্যামপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত ব্যবসায়ী আব্দুর রাজ্জাক (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (১৪ অক্টোবর) দিনগত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধনী অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে রোববার বিকেলে শ্যামপুরের আইজি গেট ব্যাংক কলোনি বাজারে ছুরিকাঘাতে আহত হন রাজ্জাকসহ আরেক ব্যবসায়ী রফিকুর রহমান রানা (৫০)। গুরুতর আহত অবস্থায় সন্ধ্যায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করানো হয়।

মৃত রাজ্জাকের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার বাগড়া গ্রামে। তারা পরিবারসহ আইজি গেট মা কলোনিতে থাকতেন। আর আইজি গেট এ তার একটি হার্ডবোর্ডের দোকান রয়েছে। আর আহত রানা কসমেটিক ব্যবসায়ী। অনন্যা গিফট অ্যান্ড কসমেটিক নামের একটি দোকান রয়েছে ব্যাংক কলোনি বাজারে।

মৃত আব্দুর রাজ্জাকের পরিবার অভিযোগ, ওই এলাকার মোতালেব, সোহেল, কামরুল, মানিক, কালু ও ইজাসহ বেশ কয়েকজন মিলে রাজ্জাকে ছুরিকাঘাত করেন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ১টার দিকে হাসপাতালে মৃত্যু হয় রাজ্জাকের। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় কালু নামের এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও গ্রেফতার করতে অভিযান চলছে।

ওসি মিজানুর রহমান আরও জানান, পরকীয়া জেরে এ হত্যাকাণ্ডটি ঘটেছে। রাজ্জাকের পিঠে, পায়ে, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত ছিল। এতে প্রচুর রক্তক্ষরণ হয় তার। তবে বিষয়টি আরও খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। মামলার প্রধান আসামি কালুকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।