শেষ হচ্ছে বাপ্পীর সেই ভৌতিক ছবির শুটিং

শেষ হচ্ছে বাপ্পীর সেই ভৌতিক ছবির শুটিং

ঢাকাই সিনেমার নায়ক বাপ্পী চৌধুরী ও নায়িকা জলি প্রথম জুটি বাঁধেন ‘ডেঞ্জার জোন’ সিনেমা দিয়ে।সায়েন্স ফিকশন ও ভৌতিক গল্পনির্ভর এই ছবির নির্মাতা বেলাল সানি। ২০১৭ সালের ২৮ মার্চ রাজধানীর একটি রেস্টুরেন্টে ছবিটির মহরত হয়। এরপর অল্প সময়ের মধ্যেই ছবিটির শুটিং বেশ এগিয়ে যায়।

ওই বছরের অক্টোবর মাসে ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করা হয়। প্রশংসা পেয়েছিল ‘ডেঞ্জার জোন’ সিনেমার প্রথম পোস্টার। সাইন্স ফিকশন ও ভৌতিক ঘরানার ছবিটির শুটিং কোনো এক কারণে আটকে ছিল অনেক দিন। দীর্ঘ বিরতির পর সম্প্রতি আবার শুরু হয়েছে সিনেমাটির শুটিং।


বর্তমানে গাজীপুরের পূবাইলে ছবিটির শুটিংয়ে অংশ নেন বাপ্পী। সোমবার দুপুরে এই নায়ক বলেন, ‘অবশেষে আমরা ছবিটির শুটিং শেষ করতে যাচ্ছি। পাঁচদিন থেকে টানা ছবিটির শুটিং করছি। আজ (সোমবার) পূবাইলে শুটিং চলছে। ২৫ জুলাইয়ের মধ্যে ছবির শুটিং প্রায় শেষ হয়ে যাবে। বাকি থাকবে শুধু একটি গানের দৃশ্যায়ন।’

ছবিটি নিয়ে আশাবাদী চিত্রনায়ক বাপ্পী। তিনি বলেন, “বাংলাদেশে ভৌতিক সিনেমার ধারণা পাল্টে দেবে ‘ডেঞ্জার জোন’। নতুন ঘরানার গল্প পেতে যাচ্ছেন ঢাকাই ছবির দর্শক। টানটান উত্তেজনা থাকবে। গল্পের গাঁথুনি মুগ্ধ করবে সবাইকে।”

ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ‘ডেঞ্জার জোন’ প্রযোজনা করছেন সাকসেস মাল্টিমিডিয়া।