শুটিং সেটে আহত অক্ষয়

শুটিং সেটে আহত অক্ষয়

‘লক্ষ্মীবম্ব’-এর পাশাপাশি অক্ষয় কুমার ব্যস্ত আছেন ‘সূর্যবংশী’র শুটিং নিয়ে। প্রথমবার জুটি বেঁধেছেন অভিনেতা রোহিত শেঠি আর অক্ষয় কুমার। অতঃপর ‘সূর্যবংশী’কে ঘিরে কৌতূহলের অন্ত নেই সিনেপ্রেমীদের। স্টান্ট-অ্যাকশন, রোমাঞ্চ, কী নেই ছবিতে! কৌতূহলে ভরা ‘সূর্যবংশী’র গল্প! এই ছবিটি নিয়ে যখন ভক্তদের এতো আগ্রহ, তখন শোনা গেল শুটিং সেটে আহত হয়েছেন অক্ষয়। ‘সূর্যবংশী’র সেটে জোর চোট পেয়েছেন অভিনেতা। বিষয়টি জানায় ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস ও টাইমস অব ইন্ডিয়া।
সম্প্রতি মুম্বাইয়ে ‘সূর্যবংশী’র এক গুরুত্বপূর্ণ দৃশ্যের জন্য শট দিচ্ছিলেন বলিউডের খিলাড়ি কুমার। যেই দৃশ্যে বেশ কয়েকটা স্টান্ট-অ্যাকশন রয়েছে। সেটা করতে গিয়েই বাঁ হাতে চোট পেয়েছেন। চিকিৎসককে দেখানোর পর ব্যান্ডেজ করা হয়। তবে, চোট পেয়েও সেট ছেড়ে যাননি অভিনেতা। ব্যান্ডেজ বেঁধেই স্টান্ট দৃশ্যের শুট শেষ করেন খিলাড়ি কুমার।

উল্লেখ্য, এই ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন তার ‘নমস্তে লন্ডন’ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি সেট থেকে সুন্দরীর সঙ্গে অক্ষয়ের একটি ভিডিও ভাইরাল হতে, ভক্তদের চোখ পড়ে অক্ষয়ের বাঁ হাতে। এটাই অক্ষয় কুমারের আসল গতি বলছেন ভক্তরা।
খাকি পোশাকে তো এর আগেও দেখেছেন অক্ষয় কুমারকে, কখনও দায়িত্বশীল পুলিশ, কখনও নৌবাহিনী চিফ অফিসার, আবার কখনও বা তিনি সিক্রেট এজেন্ট হিসেবে ধরা দিয়েছেন বড় পর্দায়। আর সেই তালিকাতেই সংযোজন হতে চলেছে আরেক নতুন ছবির নাম- ‘সূর্যবংশী’।
ছবিতে সন্ত্রাস দমন শাখার এক অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। ছবি মুক্তি পাবে ২০২০ সালের মার্চে।