শঙ্কামুক্ত সুবর্ণা মুস্তাফার স্বামী সৌদ

শঙ্কামুক্ত সুবর্ণা মুস্তাফার স্বামী সৌদ

হার্ট অ্যাটাক হওয়ায় বর্তমানে নগরীর হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন পরিচালক বদরুল আনাম সৌদ। তবে তিনি এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন টেলিভিশন নাটকের পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক।

রোববার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে জানা গেছে, সৌদের হার্টে ব্লক ধরা পড়েছে। প্রাথমিকভাবে তার হার্টে রিং পরানোর চিন্তা করেন ডাক্তাররা। পরে অবস্থার কিছুটা উন্নতি হলে রিং পরানোর প্রয়োজন হয়নি।

জানা যায়, শনিবার বিকালে বুকে হঠাৎ ব্যাথা উঠলে সৌদকে প্রথমে পপুলার হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে পাঠানো হয়। সেখানে পরীক্ষা নীরিক্ষা শেষে চিকিৎসক জানান, সৌদের হার্টে ব্লক ধরা পড়েছে। বর্তমানে তিনি শঙ্কা মুক্ত। চিকিৎসক তাকে পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

ডিরেক্টরস গিল্ডের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন বদরুল আনাম সৌদ। অসুস্থতার খবর পেয়ে তাকে দেখতে হাসপাতালে যান সংগঠনটির সভাপতি সালাউদ্দিন লাভলু, সহ-সভাপতি কচি খন্দকার, অভিনেত্রী চিত্রলেখা গুহ, ওয়াহিদা মল্লিক জলি, অভিনেতা সাজু খাদেম, সাজ্জাদ সানি ও পিকলুসহ আরও অনেকেই।

একজন নাট্য নির্মাতা ও চিত্রনাট্যকার হিসেবে সমাদৃত বদরুল আনাম সৌদ। গেল বছর তিনি চলচ্চিত্র নির্মাতা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। তার 'গহীন বালুচর' ছবিটি প্রশংসিত হয়েছে দর্শক-সমালোচকদের কাছে।