লোহাগাড়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৮

লোহাগাড়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৮

লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। বুধবার (২৭ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চুনতি পু্লিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন বলেন, ‘চুনতি জাঙ্গালিয়া এলাকায় ঢাকা থেকে কক্সবাজারমুখী `রিলাক্স’ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়।’

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স আগ্রাবাদ স্টেশনের উপ-সহকারী পরিচালক জসীম উদ্দিন বলেন, দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজন শিশু, দুজন নারী ও পাঁচজন পুরুষ। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।


এ ছাড়া দুর্ঘটনায় ১১ জন আহত হয়েছেন। তাদের বিভিন্ন চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আতাউর রহমান (৩০) নামে একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আতাউরের চোখে আঘাত লেগেছে বলে জানিয়েছেন হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

সাতকানিয়া ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস জানান, দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। বাসটি রাস্তার পাশে ধানক্ষেতে পড়ে গেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আহত যাত্রীদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস সরিয়ে নেয়ার কাজ চলছে।