লালপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

লালপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নাটোরের লালপুর উপজেলায় পানিতে ডুবে আফিয়া খাতুন (১০) ও নাইম হোসেন (০৯) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত দুই শিশু সম্পর্কে খালাতো ভাই-বোন।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার ওয়ালিয়া মধ্যপাড়া গ্রামে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফিয়া খাতুন রাজশাহী জেলার বাসিন্দা আলমগীর হোসেনের মেয়ে ও মাদ্রাসার ছাত্রী এবং নাইম হোসেন ওয়ালিয়া গ্রামের আদম আলীর ছেলে, সে আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের শিশু শ্রেণিতে পড়তো।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু আফিয়া বুধবার (১২ সেপ্টেম্বর) রাজশাহী থেকে তার খালার বাড়ি ওয়ালিয়া গ্রামে বেড়াতে আসে। পরদিন বেলা ১১টার দিকে আফিয়া ও নাইম দুই ভাই-বোন বাড়ির পাশে খেলাধুলা করতে যায়। একপর্যায়ে সবার অগোচরে দু'জনই পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়।

পরে তাদের না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর স্থানীয় এক নারী পুকুরে আফিয়াকে ভেসতে দেখে তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যান। এসময় চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরে পুকুরে তল্লাশি চালিয়ে নাইমকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকেও মৃত বলে ঘোষণা করেন।

ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনিছুর রহমান  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।