রুয়েট শিক্ষকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৩

রুয়েট শিক্ষকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৩

স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষক রাশিদুল ইসলামের ওপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার নগরীর সোনাদিঘী মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাদের বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়।

আটকরা হলেন- কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোসতাকের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলিরমোড় এলাকার দুলালের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) ও নগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুলের ছেলে রিপন মন্ডল (১৮)।

মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন জানান, তিন যুবককে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ আটক করেছে। বাদী কর্তৃক অভিযুক্তদের শনাক্ত করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র দাস বলেন, তিনজনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ থানায় সোপর্দ করেছে।

গত ১০ আগস্ট রুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ‘প্রধানমন্ত্রী স্বর্ণ পদক’ প্রাপ্ত শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় তার ওপর হামলা করে বখাটেরা। ঘটনার ৬ দিন পর শুক্রবার (১৬ আগস্ট) রাতে তার স্ত্রী তাবাসসুম ফারজানা বাদী হয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা করেন।