রায়েরবাগে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

রায়েরবাগে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

রাজধানীর রায়েরবাগে সড়ক দুর্ঘটনায় স্বপন খান (৫০) নামে এক ব্যক্তির মুত্যু হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

মুমূর্ষু অবস্থায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ কনস্টেবল মো. মিলন তাকে (স্বপন) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টায় স্বপনকে মৃত ঘোষণা করেন।

মৃত স্বপন মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার মৃত আবুল হাসেমের ছেলে। বর্তমানে যাত্রাবাড়ী কাজলা উত্তর পাড়া এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রী ও ৩ সন্তান নিয়ে থাকতেন।

ট্রাফিক পুলিশ কনস্টেবল মো. মিলন জানান, রায়েরবাগ প্রধান সড়কে কোনো যানবাহনের ধাক্কায় আহত অবস্থায় পড়েছিলেন স্বপন। দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বপনের মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন তার বড় ভাই জুয়েল খান। তিনি জানান, তার ভাই শনিরআখড়া এলাকায় একটি সিএনজি গ্যারেজে ম্যানেজার হিসেবে চাকরি করতো।

ঢাকা মেডিকেল পুলিশ বক্স উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, কোন গাড়ির ধাক্কায় স্বপনের মৃত্যু হয়েছে জানা যায় নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।