রাজশাহীতে ছাত্রাবাস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

রাজশাহীতে ছাত্রাবাস থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে ছাত্রাবাসের ভেতর থেকে এজাজ আহমেদ আকিব নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে মহানগরীর দেবিশিংপাড়ার এসএস ছাত্রাবাস থেকে আকিবের মরদেহ উদ্ধার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এজাজ আহমেদ পাবনা জেলার সুজানগর থানার সাতবাড়িয়া এলাকার আবদুর রহিমের ছেলে। তিনি এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছেন। বর্তমানে ওই ছাত্রাবাসে থেকে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার কোচিং করছিলেন।

রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান,গত বৃহস্পতিবার আকিবের রুমমেট বাড়ি চলে যায়। এরপর থেকে কেউই আকিবকে দেখেনি। পরবর্তীতে গতকাল শনিবার দুপুরের দিকে আকিবের ঘর থেকে দুর্গন্ধ আসতে শুরু করে। পরে তার ঘরের দরজায় ধাক্কা দিলেও ভেতর থেকে কোনো সাড়া আসেনি। এরপরই ওই ছাত্রাবাসের ম্যানেজার থানায় খবর দিলে সেখানে পুলিশ পাঠানো হয়।

পুলিশ গিয়ে দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে আকিবকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তার মরদেহে পচন ধরেছিল। এ থেকে ধারণা করা হচ্ছে, তিনদিন আগেই তার মৃত্যু হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশের এ ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, আপাতত এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।