রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ২

রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ২

রংপুরের মিঠাপুকুর উপজেলার বৈরাগীগঞ্জ এলাকায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক বাসের হেলপার ও যাত্রীসহ দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার (০৯ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনায় আরও প্রায় ৫ জন আহত হন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক  বিষয়টি নিশ্চিত করেছেন। আহতদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে মিঠাপুকুর উপজেলার বৈরাগীগঞ্জ এলাকার শাহ আমানত ফিলিং স্টেশন সংলগ্ন ঢাকা-রংপুর মহাসড়কে রংপুর থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সাতজন আহত হন।

পরে আহতদের উদ্ধার করে রমেক হাসপাতালে নিয়ে গেলে যাত্রী নগরীর হাজিরহাট এলাকার হারুন-অর-রশীদ (৩৫) এবং এক বাসের হেলপার লাল মিয়াকে (৩০) মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। দুর্ঘটনার পর ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সকাল সাড়ে ১০টার দিকে যান চলাচল স্বাভাবিক করেন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক  বলেন, খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।