যেভাবে ফর্সা হচ্ছে কাজলের মেয়ে, তোলপাড় সোশ্যাল মিডিয়া

যেভাবে ফর্সা হচ্ছে কাজলের মেয়ে, তোলপাড় সোশ্যাল মিডিয়া

বলিউডের সুখী দম্পতি অজয় দেবগন ও কাজলের সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান। দুই মেয়ের মধ্যে বড় মেয়ে নিশা প্রায় সময়েই আলোচনায় থাকেন। নানা সময় এই দম্পতি মেয়েদের নিয়ে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। নিশা শ্যামলা বরণ হওয়ায় তাকে নিয়ে নানান সময় ট্রল করে নিন্দুকেরা।

আবারও ট্রলের শিকার হয়েছেন নিশা। এবার ঠিক উল্টো কারণে তাকে নিয়ে বইছে সমালোচনার ঝড়। সম্প্রতি তার কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে। আর এখানে নিশাকে আগের থেকে বেশ ফর্সা দেখাচ্ছে।


হঠাৎ কীভাবে তার গায়ের রং পাল্টে গেলো? এমন প্রশ্ন তুলে তাকে খোঁচা দিচ্ছে লোকে। এপ্রিল মাসেই ১৬ বছর হয়েছে নিশার। তারকার মেয়ে হওয়াতে বিড়ম্বনা তার পিছু ঘোরে সব সময়। কখনও তার রূপ, কখনো পোশাক নিয়ে কটাক্ষ করা হয়।

এবার গায়ের রং ফর্সা করায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বয়ে গেল। বড় মেয়েকে অবশ্য খুব মিস করেন দুই তারকা। নিশা এখন সিঙ্গাপুরে। পড়াশোনার জন্যই বাবা-মাকে ছেড়ে বিদেশে থাকতে হয় তাকে।

মেয়ের জন্য সিঙ্গাপুরে বিলাসবহুল একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অজয় ও কাজল। পড়াশোনার জন্য নিশা দুই বছর ধরে সিঙ্গাপুরে বাস করছে।

এক সময় অজয় নিশাকে নিয়ে দুশ্চিন্তা করতেন, এখন সেই চিন্তা কমেছে কিছুটা। অজয় বলেন, ‘নিশা বড় হচ্ছে। নিন্দুকের বুলি কীভাবে এড়িয়ে যেতে হয় সেটা শিখে গেছেন সে।’