‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শুটিংয়ে আহত রজনীকান্ত

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শুটিংয়ে আহত রজনীকান্ত

বিয়ার গ্রিলসের সঙ্গে সার্ভাইভাল টিভি শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র শুটিং করতে গিয়ে আহত হয়েছেন তামিল সুপারস্টার রজনীকান্ত। 


অভিনেতা জানিয়েছেন, তার আঘাত গুরুতর নয়। সামান্য কয়েকটি আঘাত লেগেছে তার শরীরে। দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি। 

কর্ণাটক থেকে তামিলনাড়ু যাওয়ার পথে পড়ে বান্দিপুরের জঙ্গল। বাঘ-সহ অনেক হিংস্র পশুর আনাগোনা এই জঙ্গলে। এখানেই বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করেছেন ‘থালাইভা’। 

২৭ জানুয়ারি থেকে শুরু হয় ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র শুটিং। রজনীকান্ত যে শুটিংয়ের প্রস্তুতি নিতে চলেছেন, তার একটি ফুটেজও প্রকাশ পেয়েছে নেটদুনিয়ায়। মাইসোর বিমানবন্দর থেকেই শুরু হয়েছে শুটিং। 

বান্দিপুর ফরেস্ট অফিসের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতিদিন প্রায় ৬ থেকে ৮ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং চলত। সকালে ১১টা থেকে শুরু হত শুটিং। শেষ হত বিকেল ৪টায়। চারদিনের জন্য মোট ১০ লক্ষ টাকা দিয়েছে ডিসকভারি চ্যানেল কর্তৃপক্ষ। প্রথমদিন বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গলে অভিযান ভালোভাবেই শেষ করেন অভিনেতা। মঙ্গলবার শুটিং শেষ হওয়ার কথা ছিল। আর এদিনই ঘটলো দুর্ঘটনা।

জানা গেছে, শুটিং করার সময় আহত হন রজনীকান্ত। তবে আঘাত খুব গুরুতর নয়। অভিনেতা জানিয়েছেন, ‘আমি শুটিং শেষ করেছি। কাঁটাতারের জন্য একটু জখম হয়েছি। তবে আঘাত খুব সামান্য। আমি ঠিক আছি।’ 

তবে বান্দিপুর ব্যাঘ্র প্রকল্পের ফরেস্ট অফিসার কিন্তু সম্পূর্ণ ভিন্ন মত পোষণ করেছেন। বন কর্মকর্তা টি বালাচন্দ্র বলেছেন, এই তথ্য সম্পূর্ণ ভ্রান্ত। চিত্রনাট্য অনুসারে একটি শট ছিল যেখানে রজনীকান্ত পড়ে যাবেন। সেই মতো তিনি দড়ি ফসকে পড়ে যান আর সবাই তার কাছে দৌড়ে যায়। এসবই আগে থেকেই নির্ধারিত ছিল।

এই শুটিংয়ের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই বিয়ার গ্রিলস ও রজনীকান্তের লাখো-কোটি ভক্ত এখন মুখিয়ে আছেন বিখ্যাত ‘ম্যান ভার্সেস ওয়াল্ড’ সার্ভাইভাল শো’র এই বিশেষ পর্বটি দেখার জন্য। তবে এই পর্বটি কবে নাগাদ ডিসকভারি চ্যানেলে প্রদর্শিত হবে তা এখনো ঘোষিত হয়নি।