মৌলভীবাজারে অটোরিকশা-মিনি ট্রাক সংঘর্ষে ২ জন নিহত

মৌলভীবাজারে অটোরিকশা-মিনি ট্রাক সংঘর্ষে ২ জন নিহত

মৌলভীবাজার সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও মিনি ট্রাকের (পিকআপ ভ্যান) মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। 


মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে সাড়ে ৮টার দিকে উপজেলার বাউরভাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- সদর উপজেলার বাউরভাগ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোজাহিদুর রহমান (৩৫) ও পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার হারুন মিয়ার ছেলে আল আমিন (২৫)। তারা অটোরিকশার যাত্রী ছিল।

আহতরা হলেন- সুনামগঞ্জ জেলার উত্তর কুশিপাড়া গ্রামের মৃত মছদ্দির মিয়ার ছেলে শাহানুর রহমান (৩০), মৌলভীবাজার সদর উপজেলার দুঘর গ্রামের মৃত রাজেন্দ্র সুত্রধরের ছেলে নগেন্দ্র সূত্র ধর (৫০) ও একই গ্রামের মৃত হামিদ মিয়ার ছেলে মো. আরমান মিয়া (৩৬)। গুরুতর আহত এক জনের নাম ও পরিচয় পাওয়া যায়নি। তাকে সিলেট এম এ জি ওসমানি হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজার থেকে শেরপুরগামী একটি মিনি ট্রাক (পিকআপ ভ্যান) বাউরভাগ এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গুরুতর আহত  পাঁচ জনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হলে কিছুক্ষণ পরে তাদের মধ্যে অপর একজনের মৃত্যু হয়। বাকিদের মধ্যে একজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে  বলেন, ঘন কুয়াশার কারণে এ ঘটনা ঘটতে পারে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি আটক করা হয়েছে।