‘মেলফিসেন্ট’ শুনে খুশিতে লাফিয়ে ওঠে আরাধ্য: ঐশ্বরিয়া

‘মেলফিসেন্ট’ শুনে খুশিতে লাফিয়ে ওঠে আরাধ্য: ঐশ্বরিয়া

সব যুগের ভক্তরাই এবার মুগ্ধ হয়ে ঐশ্বরিয়া রাই বচ্চনের অনন্য পারফর্মেন্স উপভোগ করবেন। ডিজনির প্রতীক্ষিত ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ সিনেমার হিন্দি ভাষ্যে অ্যাঞ্জেলিনা জোলির চরিত্রে কণ্ঠদান করেছেন ঐশ্বরিয়া। সম্প্রতি বলিউডলাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানালেন এ নিয়ে তার মেয়ে আরাধ্যর সঙ্গে ঘটে যাওয়া মজার অভিজ্ঞতা।


একজন মা হিসেবে ঐশ্বরিয়া তার আদরের মেয়ে আরাধ্যকে মজার মজার গল্প প্রায়ই বলেন। কিন্তু মেলফিসেন্টের গল্পের কথা তো একেবারেই আলাদা। এখানে তিনি শুধু গল্প বলেননি, একজন অভিনয়শিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির চরিত্রকে। 

ঐশ্বরিয়া জানান, সেদিন ঐশ্বরিয়া একজন মা হিসেবে যথারীতি তার রাতের কর্তব্য শেষ করছিলেন। আদরের মেয়ে আরাধ্যকে ঘুম পাড়াচ্ছিলেন তিনি। এমন সময় তার কাছে একটি ই-মেইল আসে। ই-মেইলের বিষয় ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’। 

আর দশটা শিশুর মতো আরাধ্যও ডিজনির সিনেমার প্রচণ্ড ভক্ত। মায়ের মুখে ডিজনির ই-মেইলের কথা শুনেই খুশিতে লাফিয়ে ওঠে সে। সে তার মাকে জিজ্ঞেস করে, তিনি সিনেমাটি করছেন কিনা। অ্যাশ তাকে বুঝিয়ে বলেন, সিনেমাটি তৈরি হয়ে গেছে। এখন তিনি শুধু হিন্দি ডাবিংয়ে অ্যাঞ্জেলিনা জোলির চরিত্রে কণ্ঠদান করবেন।

মজার বিষয় হলো, কিছুদিন আগেই মেলফিসেন্টের প্রথম সিনেমাটি মা-মেয়ে দু’জনেই দেখেছেন। সিনেমাটি আরাধ্যর খুবই পছন্দের। সেই ভালো লাগা সিনেমাতেই নিজের মায়ের কণ্ঠ শুনতে পাবে আরাধ্য। এ নিয়ে দারুণ খুশি সে।