মুদি দোকানে নিয়ে শিশুকে ধর্ষণ

মুদি দোকানে নিয়ে শিশুকে ধর্ষণ

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুধল ইউনিয়নে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণ মামলায় স্থানীয় মুদি দোকানি আলী মাতুব্বরকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার উত্তমপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত আলী মাতুব্বর ওই গ্রামের আফছার আলী মাতুব্বরের ছেলে। বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।


শিশুটির মা জানান, গত ২৭ জুন সকালে আলী মাতুব্বরের স্ত্রীর কাছে প্রাইভেট পড়তে যায় শিশুটি। প্রাইভেট পড়া শেষ করে চাটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আলীর মুদি দোকানে গেলে সে জোরপূর্বক দোকানে নিয়ে ধর্ষণ করে তার মেয়েকে। সেখান থেকে বাড়িতে এসে মেয়ে বিষয়টি তাকে জানায়।

ঘটনাটি জানাজানি হলে স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা চালায় অভিযুক্তরা। এমনকি তাকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দেয়। এ কারণে মামলা করতে পারেননি। বুধবার দুপুরে স্থানীয়দের সহায়তায় বাকেরগঞ্জ থানায় আলী মাতুব্বরকে আসামি করে মামলা করেন তিনি।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, মামলা দায়েরের পর বুধবার রাতে উপজেলার উত্তমপুর থেকে অভিযুক্ত আলীকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার আলীকে আদালতে সোপর্দ করার কথা জানান তিনি।