‘মিস্টার ওয়ার্ল্ড’ হলেন জ্যাক হেসলউড, পারলেন না ফাহিম

‘মিস্টার ওয়ার্ল্ড’ হলেন জ্যাক হেসলউড, পারলেন না ফাহিম

‘মিস্টার ওয়ার্ল্ড ২০১৯’ ঘোষিত হলেন ইংল্যান্ডের জ্যাক হেসলউড। বিশ্বের ৭১টি দেশের প্রতিযোগীর মধ্যে শ্রেষ্ঠত্বের শিরোপা জয় করলেন তিনি। এর মাধ্যমে ২০১৬ সালের মিস্টার ওয়ার্ল্ড ভারতের রোহিত খাণ্ডেলওয়ালের উত্তরসুরী হলেন জ্যাক।


শুক্রবার (২৩ আগস্ট) ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় গ্র্যান্ড ফিনালের জমকালো আয়োজনে এই ঘোষণা দেওয়া হয়। এই আন্তর্জাতিক আয়োজনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ মাহাদী হাসান ফাহিম।

এই আয়োজনে সেরা পাঁচ মডেলের মধ্যে চ্যাম্পিয়ন জ্যাক হেসলউড ছিলেন অন্যতম। দক্ষিণ আফ্রিকার ফেজিল মিখাইজ প্রথম রানারআপ এবং মেক্সিকোর আর্তুরো গঞ্জালেজ দ্বিতীয় রানারআপ হয়েছেন। সেরা পাঁচের অপর দু’জন হলেন ব্রাজিলের কার্লোস উইল্টন ফ্রাঙ্কো এবং ডোমিনিকান রিপাবলিকের আলেজান্দ্রো মার্টিনেজ। 

আরও পড়ুন: প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ ফাহিম

মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগী বাংলাদেশের মাহাদী হাসান ফাহিম
এই প্রতিযোগিতায় প্রথমবার অংশগ্রহণ করেছে বাংলাদেশ। বাংলাদেশের পক্ষে চট্টগ্রামের তরুণ মাহাদী হাসান ফাহিম প্রতিনিধিত্ব করেছেন। গত ২ আগস্ট ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে ফাহিমের নাম ঘোষণা করা হয়। দেশে এই আয়োজনের দায়িত্বে ছিল অন্তর শোবিজ। বাংলাদেশের প্রতিযোগী ফাহিম চূড়ান্ত পর্যায়ে সেরা ৩০’র মধ্যে অবস্থান করছিলেন।