মানিকগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

মানিকগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

মানিকগঞ্জ সদর উপজেলার গুলটিয়া গ্রামে আনোয়ার হোসেন খান (৮০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। সোমবার (১১ মার্চ) সকালে নিজ ঘরে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুবৃর্ত্তরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আনোয়ার হোসেন প্রায় ৭ থেকে ৮ বছর ধরে প্যারালাইজডে আক্রান্ত। একমাত্র ছেলে তানজিমকে নিয়েই তিনি গুলটিয়া গ্রামে বাস করতেন। ছেলের জন্মের দুই-তিন মাস পরেই স্ত্রী তাকে ছেড়ে চলে যায়।

রোববার (১০ মার্চ) দিনগত রাতে বাবা ও ছেলে একই ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে তানজিমের চাচি দরজা খোলা পেয়ে তাদের ঘরে ঢুকে আনোয়ারের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। তখন ঘরে তার ছেলেকে পাওয়া যায়নি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে সকাল ১১টার দিকে অচেতন অবস্থায় বৃদ্ধের একমাত্র ছেলে হাসান তানজিম খানকে (৩০) পার্শ্ববর্তী ডাউটিয়া গ্রামের একটি রাস্তার পাশে অচেতন অবস্থায় পাওয়া গেছে। পরে পুলিশ তাকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।