মাদারীপুরে ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু

মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ভ্যান (মোটর চালিত থ্রি হুইলার) থেকে পড়ে লাবনী (৩) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির বাবা ও মা।

সোমবার (২০ মে) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  আহতরা হলেন-মৃত শিশুটির বাবা হাফিন আকন (৩০) ও মা সোনিয়া আক্তার (২৪)।

দুর্ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-বরিশাল মহাসড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি ট্রাক মূল সড়ক থেকে পাশে সরে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে শিশু লাবনী ছিটকে পরে ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হয় শিশুটির বাবা-মা। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে হাফিন আকনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তাদের বাড়ি জেলার রাজৈর উপজেলার রাজৈর গ্রামে। পরিবারের সদস্যরা লাবনীকে নিয়ে মস্তফাপুরে তাদের আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।

মাদারীপুর সদর মডেল থানার ওসি ( তদন্ত ) মো. সিরাজুল হক সরদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনার পরে কিছু সময় যান চলাচল বন্ধ থাকলেও বর্তমানে স্বাভাবিক রয়েছে।