মাকে নিয়ে ক্যাসিনোতে গেলেন অক্ষয়

মাকে নিয়ে ক্যাসিনোতে গেলেন অক্ষয়

বলিউড অভিনেতা অক্ষয় কুমার তার মাকে কতো ভালোবাসেন, সেটা অভিনেতার সামাজিক যোগাযোগ মাধ্যম পোস্ট দেখলে কিছুটা অনুমান করা যায়। গত ২১ জানুয়ারি ছিল অক্ষয়ের মা অরুণা ভাটিয়ার জন্মদিন। মায়ের জন্মদিনটা বিশেষভাবে উদযাপন করতে অক্ষয় তার মাকে নিয়ে যান সিঙ্গাপুরের একটি ক্যাসিনোতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করেন বিষয়টি জানান অভিনেতা।
কিছুদিন আগে মায়ের একটি যোগাভ্যাসের ছবি দিয়ে অক্ষয় লিখেছিলেন, হাঁটুর অপারেশনের পরে তার সত্তরোর্ধ্ব মা যোগব্যায়াম করতে শুরু করেছেন।
এই বয়সে এসে মায়ের এই উদ্যোগ নিয়ে উচ্ছ্বসিত অক্ষয় কুমার ইনস্টাগ্রাম বার্তায় মা-কে আরও উৎসাহ দেন। অক্ষয় বরাবরই মা-কে খুবই যত্নে রাখেন। খুবই পরিবারকেন্দ্রিক মানুষ তিনি। মায়ের জন্মদিনের সপ্তাহটা তাই শুটিং থেকে বিরতি নিয়েছিলেন অভিনেতা। প্রথমে তিনি গিয়েছিলেন লন্ডন। তার পরে সেখান থেকে সিঙ্গাপুর।
লন্ডনের রাস্তায় মায়ের সঙ্গে বেড়ানোর ছবি পোস্ট করে লিখেছিলেন যতই ব্যস্ততা থাক, পরিবারের জন্য সময় বের করাটা খুব জরুরি। কিন্তু জন্মদিনে মা-কে নিয়ে কেন তিনি ক্যাসিনো গেলেন, সেই কথাও বুঝিয়ে দিয়েছেন অক্ষয়, মায়ের উদ্দেশে লেখা একটি বার্তায়। সম্ভবত অরুণা ভাটিয়া ক্যাসিনোর গ্যাম্বলিং গেম ভালবাসেন। তাই জন্মদিনে এমন অভিনব উপহার।
সিঙ্গাপুরে ক্যাসিনোতে যাওয়ার সময় অক্ষয় একটি ভিডিও করেন ইনস্টাগ্রামে এবং সেই ভিডিও পোস্ট করেই লেখেন– যা ভালোবাসো, জন্মদিনে সেটা যত ইচ্ছে করো।