মা হচ্ছেন দীপিকা!

মা হচ্ছেন দীপিকা!

রণবীর সিংয়ের ইনস্টাগ্রাম পেজে দীপিকা পাড়ুকোনের একটি কমেন্ট এবার হাটে হাঁড়ি ভেঙে দিয়েছে। এই তারকা জুটির ভক্তদের মধ্যে এই নিয়ে চলছে তোলপাড়; দীপিকা কি সত্যিই মা হতে যাচ্ছেন?


দীপিকা ও রণবীর তাদের যুগলবন্দী ছবি প্রায়ই সামাজিকমাধ্যমে শেয়ার করে থাকেন। একে অন্যকে মজা করে বিভিন্ন মন্তব্যও করেন। কিন্তু এবার দীপিকার একটি ইঙ্গিতপূর্ণ মন্তব্য ভক্তদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি করেছে।

ঘটনাটি হলো, ইনস্টাগ্রামে রণবীর সিং তার ভক্তদের সঙ্গে লাইভে আড্ডা দিচ্ছিলেন। এই লাইভ আড্ডার মধ্যেই দীপিকা একটি মন্তব্য করেন ‘হাই ড্যাডি’। এর সঙ্গে একটি বাচ্চা ও হৃদয়ের ইমোজি দিয়েছেন তিনি। আর যায় কোথায়! দাবানলের মতো ছড়িয়ে পড়লো দীপিকার মন্তব্যের স্ক্রিনশট। ভক্তরা বিস্ময়ের সঙ্গে ভাবছে, তাদের প্রিয় অভিনেত্রী কি সত্যিই গর্ভবতী?

রণবীরের ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোন ও অর্জুন কাপুড়ের মন্তব্য
ভক্তদের এই গুঞ্জনে মাত্রা যোগ করে আগুনে যেন ঘি ঢেলে দিলেন অর্জুন কাপুর। রণবীরের ভিডিওতে দীপিকার মন্তব্যের পরপরই অর্জুন কাপুর মন্তব্য করেছেন, ‘বাবা, ভাবী তোমাকে একটা দিতে যাচ্ছেন।’ কিন্তু কী দিতে যাচ্ছেন? একটি সন্তান? অর্থাৎ রণবীর-দীপিকা কি শিগগিরই বাবা-মা হতে যাচ্ছেন?

মেট গালা ২০১৯ অনুষ্ঠানের এই ছবিতে দীপিকাকে দেখে গুঞ্জন ওঠে
দীপিকার প্রেগন্যান্সি নিয়ে এটাই প্রথম গুঞ্জন নয়। এর আগে গত মে মাসে মেট গালা ২০১৯ অনুষ্ঠানের একটি ছবি ভাগ করেছিলেন প্রিয়াংকা চোপড়া। সেখানে দীপিকার গায়ে ছিল টাইট-ফিটিং গাউন। সেই ছবি প্রকাশের পর থেকেই জোরালো গুঞ্জন ওঠে, দীপিকা গর্ভবতী। এবার দীপিকার মন্তব্যটি তার ভক্তদের এই গুঞ্জন বিশ্বাস করতে রসদ জোগাবে, এতে কোন সন্দেহ নেই।