মা হচ্ছেন আনুশকা!

মা হচ্ছেন আনুশকা!

গত বছরের ডিসেম্বর মাসে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে করেছেন। তাদেরকে নিয়ে এবার জল্পনা শুরু হয়ে গেছে এই জুটির সংসারে নতুন অতিথির আগমন ঘিরে।

ইতোমধ্যে প্রশ্ন উঠেছে, আনুশকা শর্মা কি মা হতে চলেছেন? এমন গুঞ্জনের সূত্র হলো একটি ভিডিও। সম্প্রতি সেই ভিডিওটি সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে- একটি কালো রংয়ের ঢিলেঢালা পোশাক পরেছেন আনুশকা শর্মা। সেই ভিডিও দেখেই ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা কমেন্ট করতে শুরু করেন ‘আনুশকা কি মা হতে চলেছেন?’ কেউ কেউ আবার কমেন্ট করেন, ‘সেই জন্যই এতো ঢিলে-ঢালা পোশাক পরেছেন? আনুশকা শর্মার উঠে দাঁড়াতেও কষ্ট হচ্ছে।’

ব্যস এরপর থেকেই খরব ছড়িয়ে পড়ে, আনুশকা নাকি মা হতে চলেছেন। কিন্তু, কিছুদিন আগেই একটি ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘বালজিং ডিস্ক’-এ ভুগছেন আনুশকা।

জেনে রাখা ভালো ‘বালজিং ডিস্ক’ হলো স্নায়ুঘটিত একটি রোগ। এই রোগে ঘাড়, পিঠ ও কোমরে যন্ত্রণা হয় এবং শরীরও দুর্বল হয়ে পড়ে। সেই কারণেই বেশ অসুস্থ কোহলির স্ত্রী। যদিও নিজে এই নিয়ে মুখ খোলেননি আনুশকা শর্মা। তিনি এখন ‘সুই ধাগা’ সিনেমার প্রচারে নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

নেটিজেনরা এটি বুঝলে তো! তারা যেকোনো গুজব পেলেই তা নিয়ে আলোচনায় যাপিয়ে পড়েন। যতই তার কোনো সঠিক ভিত্তি না থাকুক।

এর আগেও অবশ্য এমন গুঞ্জন উঠেছিল। যখন ভারতীয় বিরাট কোহলি একটি টুইটারে লিখেন, ‘এখন অনেক কিছুই ঘটছে। খুব তাড়াতাড়ি আপনারাও জানতে পারবেন।’ তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে যায়। এখন দেখা যাক, আনুশকা মা হচ্ছেন এই গুঞ্জন কতটা ভিত্তি পায়।