মহানগর নাট্যমঞ্চে সমাবেশের অনুমতি পেলো বিএনপি

মহানগর নাট্যমঞ্চে সমাবেশের অনুমতি পেলো বিএনপি

৭ নভেম্বর উপলক্ষে রাজধানীতে সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। আগামী ৮ নভেম্বর (শুক্রবার) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এ সমাবেশ হবে।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ এ তথ্য জানিয়েছেন।

আব্দুস সালাম আজাদ বলেন, আমি ও শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী সোমবার (৪ নভেম্বর) দুপুরে অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের সঙ্গে দেখা করেছিলাম। ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আগামী ৮ নভেম্বর ঢাকার তিনটি স্থানের যেকোনো একটিতে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। সেদিন তিনি বলেছিলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবেন। বুধবার দুপুরে ফের মনিরুল ইসলামের সঙ্গে দেখা করেছি আমরা। তিনি আমাদের সামনেই সংশ্লিষ্ট ডিসিকে বলে দিয়েছেন। আমরা সোহরাওয়ার্দী উদ্যান, নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে সমাবেশ করার অনুমতি চেয়েছিলাম। তারা মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে সমাবেশ করার অনুমতি দিয়েছেন।

১৯৭৫ সালের পর থেকে ৭ নভেম্বরকে ‘বিপ্লব ও সংহতি দিবস’ হিসেবে পালন করে আসছে বিএনপি। দিনটিকে সামনে রেখে এরই মধ্যেই নানা কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এরই অংশ হিসেবে আগামী ৮ নভেম্বর ঢাকায় বড় ধরনের সমাবেশের পরিকল্পনা করা হয়েছে।