মহাখালীতে ‘প্রেস’ লেখা স্কুটি দুর্ঘটনায় দুই নারী নিহত

মহাখালীতে ‘প্রেস’ লেখা স্কুটি দুর্ঘটনায় দুই নারী নিহত

রাজধানীর মহাখালী সেতু ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় স্কুটিতে থাকা দুই নারী নিহত হয়েছেন। মঙ্গলবার দিনগত রাত পৌনে ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। স্কুটিতে প্রেস লেখা থাকলেও তারা গণমাধ্যমকর্মী নন বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বনানী থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত একজনের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায় তার নাম দুলদানা আক্তার কচি। তার সঙ্গে আরেকটি পরিচয়পত্র পাওয়া যায়। ওই পরিচয়পত্র থেকে জানা যায়, তিনি রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠান ‘পার্ল ইন্টারন্যাশনাল’-এর টেরিটরি অফিসার পদে চাকরি করতেন। তার বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকায়। নিহত আরেকজনের নাম সোনিয়া। তার বাড়ি ভোলার মাঝদেলছড়িয়া এলাকায়।
বনানী থানার ডিউটি অফিসার মো. ফজল ইসলাম জানান, মহাখালী সেতু ভবনের সামনে স্কুটার চালিয়ে যাওয়ার সময় কোনো যানবাহনের ধাক্কায় স্কুটিতে থাকা দুই নারী ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাদেরকে পথচারীরা দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ওই দুই নারীকে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক রাত দেড়টার দিকে তাদের মৃত ঘোষণা করেন। নিহতের নাম ঠিকানা এখনও জানতে পারিনি। তবে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত স্কুটির সামনে প্রেস লেখা ছিল বলে অনেকেই ঘটনাস্থল থেকে জানিয়েছেন।