মতিঝিলে ১৫তলা থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

মতিঝিলে ১৫তলা থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৫তলা থেকে পড়ে তানজিলা আক্তার রুপা (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।


শনিবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ওই তরুণীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে বিকেল ৫টার দিকে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

নিহত তানজিলা ওই এলাকার একটি স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রী। তিনি খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তার বাবার নাম মৃত তাহাজ উদ্দিন।

হাসপাতালে জোবায়ের আহমেদ নামে এক যুবক  জানান, রুপা তার সৎ বোন। জোবায়ের মতিঝিল সিটি সেন্টারের ১৫তলার একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করেন। শনিবার রুপাকে নিয়ে অফিসে আসেন। উদ্দেশ্য বোনের দাবি অনুযায়ী ঘুরিয়ে ঘুরিয়ে ভবনটি দেখাবে। ১৫ তলায় সিকিউরিটি অফিসের বাইরে দাঁড় করিয়ে জোবায়ের অফিসে প্রবেশ করেন। একপর্যায়ে রুপা ১৫ তলায় থেকে নিচে পড়ে যায়। রুপা কীভাবে নিচে পড়লো বা কেউ তাকে ফেলে দিয়েছে কিনা তা সঠিকভাবে তিনি কিছু বলতে পারছেন না।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, খবর পেয়ে পুলিশ ওই তরুণীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

ওসি আরও জানান, আমরা ওই সিটি সেন্টারে অবস্থান করছি। তরুণীটিকে ১৫ তলা থেকে কেউ ফেলে দিয়েছে কিনা না বা অন্যকিছু, বিষয়টি জানার চেষ্টা করছি।