ভয়ভীতি উপেক্ষা করে বিজয় নিশ্চিত করতে হবে: তাবিথ

ভয়ভীতি উপেক্ষা করে বিজয় নিশ্চিত করতে হবে: তাবিথ

স্টাফ রিপোর্টার : সব ধরনের ভয়ভীতি উপক্ষো করে আগামী ৩০ জানুয়ারি ধানের শীষের বিজয় নিশ্চিত করে দলের কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। গতকাল শনিবার রাজধানীর উত্তরায় বিএনপি সমর্থিত ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নাজিম উদ্দিনের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করে তিনি এ আহ্বান জানান।

 এর আগে গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় ডিএনসিসি মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল উত্তরার জয়নাল মার্কেট থেকে প্রচারণা শুরু করেন। এরপর তিনি আজমপুর হয়ে চৈতি গার্মেন্টস, উত্তরখান মাজার, ময়নার টেক, মাস্টার বাড়ি, আটপাড়া, ফয়েদাবাদ চৌরাস্তায় জনসংযোগ করবেন। শুক্রবার রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরে ১ নম্বর রোডের মসজিদে জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে ধানের শীষের প্রচারণা শুরু করেন বিএনপির এই প্রার্থী। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তাবিথ আউয়াল বলেন, প্রচারণার মাত্র দ্বিতীয় দিন। সামনের দিনগুলোতে দেখবো সব প্রার্থী প্রচারণা সুষ্ঠুভাবে চালাতে পারেন কিনা।

 শুক্রবার বিকেলেও আমাদের অনেক কাউন্সিলর প্রার্থী প্রতীক পেয়েছেন। তাদের প্রচার কাজ দেরিতে শুরু করতে হয়েছে। বিএনপির সমর্থকরা নির্বাচন নিয়ে শঙ্কায় আছেন। আমরা আশা করবো জনগণ যাতে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে, ইসি (নির্বাচন কমিশনার) সেই ধরনের পদক্ষেপই নেবে। তিনি বলেন, ঢাকার নতুন ওয়ার্ডগুলোকে বিশেষ গুরুত্ব দিয়ে উন্নয়ন করবো। যাতে আধুনিক ঢাকার সঙ্গে নতুন ওয়ার্ডের  সমতা আসে। তিনি বলেন, এই সরকারের মুখে শুধু উন্নয়নের বুলি শোনা যায়। বাস্তাবে কোনো উন্নয়ন হচ্ছে না। চলছে সন্ত্রাস, দুর্নীতি, লুটপাট আর অপশাসন। নগরবাসী ট্যাক্স দিয়েও কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন না।

তাই ভোটারদের প্রতি আমার অনুরোধ, দেশনেত্রী খালেদা জিয়ার মার্কা ধানের শীষকে বিজয়ী করে সরকারের সব অপকর্মের জবাব দেবেন। তাবিথ বলেন, ভোটাররা সরকারের দুর্নীতি, অপশাসনের শিকার। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন অনেকেই। তারা এর জবাব চায়, বিচার চায়। সেই বিচার আমরা জনগণকে নিয়ে করবো। ঢাকাকে বাঁচাতে আমাদের সব পরিকল্পনা শুরু করতে হবে। আধুনিক ঢাকা গড়ে তুলতে হবে।এসময় তাবিথের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, যুবদল ঢাকা উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলরপ্রার্থী দেওয়ান মো. নাজিম উদ্দিন, ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতর সম্পাদক এবিএম রাজ্জাকসহ দলীয় নেতাকর্মীরা।