ভেড়ামারায় এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ভেড়ামারায় এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা সাতবাড়ীয়া গ্রামে জান্নাতুল ফেরদৌস মীম (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (২৮ মার্চ) বিকেলে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। বৃহস্পতিবার (২৯ মার্চ) সকালে ভেড়ামারা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মীম ভেড়ামারা ওই গ্রামের দুবাই প্রবাসী আলতাফ হোসেনের মেয়ে। ভেড়ামারা কলেজ থেকে এবার তার উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার্থী দেওয়ার কথা ছিলো।

ধরমপুর ইউনিয়ন পরিষদের ৯ ওয়ার্ডের সদস্য সেলিম হোসেন বলেন, বুধবার দুপুরে নিহত মিমকে বাসায় একা রেখে তার মা একটি অনুষ্ঠানে যান। বিকেল ৪টায় বাড়ি এসে তিনি দেখেতে পান সদা হাস্যজ্জল মিমের দেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ভেড়ামারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মায়ের ওপরে অভিমান করে কলেজছাত্রী মীম আত্মহত্যা করছে। পারিবারিকভাবে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।